তারেক রহমান ক্রান্তিকালে জাতির পাশে দাঁড়িয়েছেন —ডা.মাজহার

Slider রাজনীতি


ঢাকা: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান জনাব তারেক রহমান এর নির্দেশে জিয়াউর রহমান ফাউন্ডেশন ও ড্যাবের মাধ্যমে দেশের বিভিন্ন মেডিক্যাল কলেজের চিকিৎসকদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) প্রদানের অংশ হিসেবে গতকাল শনিবার গাজীপুর মহানগরের টঙ্গী পশ্চিম থানায় অবস্থিত ইন্টারন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালের চিকিৎসকদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী – পিপিই বিতরন করা হয়।

উক্ত পিপিই প্রদান কর্মসূচীতে প্রধান অতিথি- হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য এবং জিয়াউর রহমান ফাউন্ডেশন,গাজীপুুর জেলার প্রধান সমন্বয়কারী ডা.মাজহারুল আলম। এসময় তিনি বলেন, করোনা মোকাবিলায় সরকার সমন্বয়হীনতায় ভুগছে, তাই জনগণ বেশি শঙ্কিত হয়ে পরেছে। শহীদ জিয়ার গণমুখী রাজনীতির সুযোগ্য উত্তরসূরী দেশনায়ক তারেক রহমান এই মহাদুর্যোগের ক্রান্তিকালে জাতির পাশে দাঁড়িয়েছেন। তিনি বিএনপির নেতাকর্মী, ড্যাব ও জেড আর এফ এর ডাক্তারদের দেশবাসীর পাশে থাকার নির্দেশ দিয়েছেন। এই কর্মসূচি অব্যাহত থাকবে, ইনশাল্লাহ। হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষে পিপিই গ্রহন করেন পরিচালক অধ্যাপক ডা. শাহ আলম ও সহযোগী ডাক্তারগণ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টঙ্গী পশ্চিম থানা বিএনপির সভাপতি মোঃ মাহবুব আলম শুক্কুর, এবং গাজীপুর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক জেলা ছাত্রদল সভাপতি সাখাওয়াৎ হোসেন সবুজ।

গাজীপুর জেলা ড্যাব আহবায়ক সহঃ অধ্যাপক ডা. আলী আকবর পলানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জেলা ড্যাবের যুগ্ম আহবায়ক ডা. শাহজাহান সিরাজ, সদস্যসচিব ডা.খলিলুর রহমান, বিএণপির মহানগর নেতা আজিজুল হক রাজু, গাজীপুর সদর জিয়া পরিষদের সভাপতি মাফিকুর রহমান সেলিম, ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজের ড্যাব সদস্যসচিব ডা. মাহমুদুল হাসান , ডা.সজীব সহ ড্যাব ও জেড আর এফ এর চিকিৎসকগণ, স্থানীয় ওয়ার্ড বিএনপি সভাপতি আঃ সাত্তার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *