কালীগঞ্জে রোজা রেখে কৃষকের ধান কেটে দিয়েছেন মোক্তারপুর ইউনিয়ন ছাত্রলীগ

Slider গ্রাম বাংলা


মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: কালীগঞ্জে করোনা ভাইরাসের সংক্রামনের কারণে শ্রমিকের অভাবে কৃষকের ধান কাটায় বিপর্যয় দেখা দিয়েছে। এই বিপর্যয় থেকে রক্ষার লক্ষে দেশের এ ক্লান্তিলগ্নে কালীগঞ্জের মেহনতী কৃষকের ধান কেটে দিয়েছেন মোক্তারপুর ইউনিয়ন ছাত্রলীগ।

এ বিষয়ে মোক্তারপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ সেলিম বলেন, “কৃষক বাঁচলে বাঁচবে দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” এই নীতিকে বাস্তবায়নের লক্ষে সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি আপা ও উপজেলা ছাত্রলীগের নির্দেশে কৃষকের এই দূর্দিনে তাদের পাশে দাঁড়িয়েছি।

তিনি আরো বলেন, কৃষকেরা রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে যে ধান ফলিয়েছে সেই ধান শ্রমিকের অভাবে কাটতে পারছেনা। তাই মেহের আফরোজ চুমকি আপা ও উপজেলা ছাত্রলীগের নির্দেশে মোক্তারপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে স্থানীয় এক কৃষকের ২ বিঘা জমির ধান কেটে দেওয়া হয়েছে। মহান আল্লাহ পাক হায়াতে বাঁচিয়ে রাখলে আগামী দিনেও এই ধারা অব্যাহত থাকবে।
“জয় বাংলা, জয় বঙ্গবন্ধু”

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাদিকুর রহমান ভূইয়া সহ মোক্তারপুর ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *