ঘাটাইলে তিন শতাধিক দরিদ্র, ভিক্ষুক, অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

Slider বাংলার মুখোমুখি

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার ১নং দেউলাবাড়ি ইউনিয়নের পোড়াবাড়ি নামক স্থানে তিন শতাধিক হত দরিদ্র, ভিক্ষুক, অসহায় ও খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজকে রবিবার (৩ ই মে) খাদ্য সহায়তা প্রদান করেছেন মেসার্স সেতু এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী ও বর্তমান চেয়ারম্যান মোঃ সালামত আলী খান।

মেসার্স সেতু এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী ও বর্তমান চেয়ারম্যান মোঃ সালামত আলী খান জানিয়েছেন, “আমরা দরিদ্র পরিবারের সন্তান। তবে মানুষের পেটে ক্ষুধার কি জ্বালা ও কষ্ট সেটা আমি জানি ও বুঝি। বর্তমানে সারা দেশে আজ মানুষের মাঝে যে হাহাকার ও অভাব শুরু হচ্ছে সেটা নিজ চোখে না দেখলে বুঝা যাবেনা। আর তাই আমি সিদ্ধান্ত নিয়েছি সারা রমজান মাস ব্যাপি অসহায় এসব গরিব, দুস্থ, অসহায়, অভাবী মানুষের পাশে থেকে আমার সাধ্যমত ত্রান সহায়তা প্রদান করে যেতে।”

এরই ধারাবাহিকতায় আজকে প্রাথমিকভাবে তিন শতাধিক মানুষের মাঝে চাউল,আলু ও লবন সহ প্রয়োজনীয় দ্রব্যাদি প্রদান করা হয়েছে।

এসব খাদ্যসামগ্রী বিতরণকালে অন্যান্যদের মাঝে দেউলাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্ঠা আব্দুল করিম খান (বাদশা), সাবেক সাধারণ সম্পাদক মোঃ সুজাত আলী খান, যুগ্ন আহবায়ক মেহেদী হাসান (হারুন), সেতু এন্টার প্রাইজের ম্যানেজিং ডিরেক্টর আলহাজ্ব কেরামত আলী খান, উপজেলা যুবলীগের ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক আসাদুজ্জামান হান্নান, সাবেক ইউ,পি মেম্বার মোঃ জয়নাল আবেদীন সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *