মধুপুরে ব্যক্তি উদ্যোগে কর্মহীন গৃহবন্দীদের মাঝে নগদ অর্থ প্রদান

Slider ফুলজান বিবির বাংলা

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: প্রানঘাতি করোনা ভাইরাসের মোকাবেলায় গৃহবন্ধি কর্মহীন, দুস্থ ও অসহায়দের মাঝে বছির উদ্দিন খান এর একক উদ্যোগে নগদ অর্থ সহায়তা পেল শতাধিক পরিবার।

আজকে মঙ্গলবার (২৮ ই এপ্রিল) সকাল ৮ টায় টাঙ্গাইলের মধুপুর উপজেলার মহিষমারা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা শালিকা বঙ্গবন্ধু আদর্শ ক্লাবের সভাপতি মোঃ বছির উদ্দিন খান এর উদ্যোগে নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন।

সরকারি ত্রান সহায়তার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে আনারস ও কাঠ ব্যবসায়ী মোঃ বছির নিজ তহবিল থেকে ১২০ পরিবারকে নগদ ৫০০শত টাকা করে প্রদান করেন।

মোঃ বছির উদ্দিন জানিয়েছেন,”মধুপুর উপজেলার মহিষমারা ইউনিয়নের শালিকা এলাকায় মহামারী করোনা ভাইরাসের পার্দূভাবে কর্মহীন হয়ে পড়া সাধারন শ্রমজীবি মানুষ ও নিম্মবিত্ত অসহায় পরিবারে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী না থাকায় ছেলে ও মেয়ে নিয়ে নিদারুন কষ্টে দিন যাপন করছেন তারা। ”

করোনার পার্দূভাবে কর্মহীন মানুষের কষ্টের কথা চিন্তা করে ত্রান সহায়তার পদক্ষেপ নিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ বছির উদ্দিন।

ত্রান সহায়তা ও নগদ অর্থ পাওয়া কাজলী বেগম (৫৫) বলেছেন, “আমি বছির সাহেবের লাইগা প্রাণ ভরে দোয়া করি। তারা যেন মানষের ভাল কাজ করতে পার। আমি এহন আমার পুলা মেইয়া নিয়া বালা কিছু খাইতে পারমু। কয়েক দিন দইরা মেলা কষ্ট করতাছি। কাজ কাম নাই, বাইরে যাহাই না।”

এলাকার স্থানীয় যুবক মিজানুর রহমান খান জানিয়েছেন,” এমন উদ্যোগকে সাধুবাদ জানাই এবং এই মহামারি প্রানঘাতি করোনার মোকাবেলায় বছির চাচার মত যদি সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহব্বান জানাই।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *