টঙ্গী পশ্চিম থানায় এসআইয়ের লাশ

Slider টপ নিউজ

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে এক পুলিশ সদস্যের(এসআই) লাশ উদ্ধার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ ।

মঙ্গলবার(১৭ অক্টোবর) রাত সাড়ে ৯টায় টঙ্গী পশ্চিম থানার ৬তলার পুলিশ ব্যারাক থেকে তার ঝুলন্ত লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত পুলিশ সদস্যের নাম মিল্টন কুন্ডু । তিনি নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার বুধপাশা গ্রামের বাসিন্দা। তিনি টঙ্গী পশ্চিম থানায় উপ পরিদর্শক(এসআই) হিসেবে কর্মরত ছিলেন।
জানা যায়, গত ৩ সেপ্টেম্বর গাজীপুর মেট্রোপলিটন এর পুবাইল থানা থেকে বদলি হয়ে টঙ্গী পশ্চিম থানায় যোগদান করেন নিহত ওই পুলিশ সদস্য। যোগদানের পর থেকেই অন্যমনস্ক হয়ে সব সময় নিজেকে সবার থেকে আড়াল করে রাখতেন তিনি । নিয়মিত তেমন কোন কাজকর্মই করতেন না এই পুলিশ সদস্য ।

পুবাইল থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম বলেন, নিহত মিলটন কুন্ড যখন পুবাইল থানা কর্মরত ছিল তখন সে প্রায়ইই অন্যমনস্ক হয়ে থাকতো। সবার থেকে নিজেকে আড়াল করে রাখত। তাকে কোন কাজ দিলে বলতো সে মানসিক সমস্যায় ভুগছে। নিহত মিন্টন কুন্ড গত ৩ সেপ্টেম্বর পুবাইল থানা থেকে বদলি হয়ে টঙ্গী পশ্চিম থানায় যোগদান করেন ।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ(ওসি) মো: শাহ আলম, এসআই মিল্টনের লাশ উদ্ধার তথ্য নিশ্চিত করেছেন।

ওসি শাহ আলম জানান, ১২ দিন আগে মিল্টন টঙ্গী পশ্চিম থানায় যোগদান করেছেন। বিকেলে রেষ্ট নেয়ার জন্য তিনি থানা ভবনের ছয়তলায় নিজের কক্ষে ঘুমাচ্ছিলেন। রাত ৮টা ৫০মিনিটে ফ্যানের সাথে ফাসিতে ঝুলে থাকা অবস্থায় তার লাশ দেখা যায়। এই মৃত্যুর কারণ সম্পর্কে ওসি বলেন, আপাতত আত্মহত্যা বলেই মনে হচ্ছে। আরো কিছু থাকলে তা তদন্তে বেরিয়ে আসবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *