করোনা উপসর্গে বৃদ্ধার মৃত্যু, ভ্যান চালিয়ে দাফন করতে নিলেন কাউন্সিলর

Slider জাতীয় টপ নিউজ


সিদ্ধিরগঞ্জ: করোন উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করেছেন নাসিক ১০নং ওয়ার্ডের এক বৃদ্ধা। শনিবার ভোড়ে তিনি মারা যান। মৃত্যুর পর ভয়ে পরিবারের লোকজন সেই বৃদ্ধার কাছে আসেনি। এলাকার কেউ মৃত্যুর খবর শুনে আসেনি ওই বাড়িতে। বিষয়টি জানতে পেরে নাসিক ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন নিজে ছুটে যান সেই বাড়িতে।

পরিবারটির সাথে কথা বলে জানতে পারেন ওই বৃদ্ধা গত কয়েকদিন যাবৎ জ্বরে ভুগছিলেন। পরে গতকাল (শুক্রবার) থেকে হঠাৎ শ্বাস কষ্ট শুরু হয়। এই অবস্থায় ওই বৃদ্ধা শনিবার (২৫ এপ্রিল) ভোরে মারা যায়। মৃত ওই বৃদ্ধার কাছে কেউ না আসায় কাউন্সিলর খোকন নিজে তার লোকজন নিয়ে লাশের গোসলের ব্যবস্থা করেন এবং জানাযা দিয়ে নিজেই ভ্যান চালিয়ে কবরস্থানে নিয়ে যান লাশ দাফনের জন্য।

শনিবার দুপুরে কাউন্সিলর ইফতেখার আলম খোকন ফেইসবুকে লাইভে এসে নিজেই বিষয়টি অবহিত করেন। এসময় তিনি বলেন, ‘আমি লাইভে এসেছি শুধু মানুষকে সচেতন করার জন্য। এখনও সময় আছে যারা ঘরে না থেকে অযথা বাইরে ঘোরাঘুরি করছেন তারা বাসায় থাকেন। নিজে নিরাপদ থাকেন পরিবারকে নিরাপদে রাখেন। এতোদিন আমাদের এলাকায় কোন করোনা রোগী ছিল না। এই বৃদ্ধারও করোনা ছিলো কিনা তাও জানিনা। কিন্তু উনি জীবিত অবস্থায় অনেক স্থানে গিয়েছেন। কোথায় কোথায় গিয়েছেন তা জানিনা। যদি উনি করোনা নিয়ে মৃত্যুবরণ করে থাকেন তাহলে সেটা আমাদের এলাকার জন্য নিরাপদ নয়। আমরা তার লাশ নেওয়ার জন্য ভ্যান গাড়ির চালককে ফোন করলে সেও ভয়ে আসতে চায়না। পরে আমরা ভ্যানের তালা ভেঙ্গে নিজেরাই নিয়ে আসি। আমি লাইভে শুধু একটি কারণেই এসেছি। তা হলো মানুষকে সচেতন করতে। এখনো সময় আছে সবাই ঘরেই থাকুন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *