‘আওয়ামী লীগের কেউ পালিয়ে যেতে পারবে না’

Slider ফুলজান বিবির বাংলা


ঢাকা: বিএনপির জনসভায় দলের নেতারা খালেদা জিয়াকে ছাড়া নির্বাচন হতে দেয়া হবে না ঘোষণা দিয়ে বলেছেন, সরকারের সময় শেষ। আওয়ামী লীগের কেউ যাতে পালিয়ে যেতে না পারে সেজন্য বিএনপি নেতাকর্মীদের পাহারা দিতে হবে। দলের সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, আমি নাটোরের ছেলে বলছি। সকল সীমান্তে বিএনপি নেতাকর্মীদের পাহারা দিতে হবে। আজকে মঞ্চে একটি চেয়ার খালি রাখা হয়েছে। এখানে কোন নেতা বসবেন না। যেদিন এই চেয়ারে খালেদা জিয়া এসে বসবেন সেদিন এদেশে নির্বাচন হবে। এর আগে কোন নির্বাচন আমরা হতে দেব না।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন – আপনারা অনেকেই প্রশ্ন করেন জাতীয় ঐক্য নিয়ে কি হচ্ছে। মনে রাখবেন – বিএনপি হল তালগাছ। বজ্রপাত হলে তালগাছই তা বুকে ধারণ করে। কলাগাছ বজ্রপাত ধারণ করতে পারেনা। এটা নিয়ে দুশ্চিন্তার কোন কারণ নেই। যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল সরকারের উদ্দেশে বলেন, আপনার সময় হয়ে গেছে। বাংলাদেশের সকল জল ও স্থলপথ বন্ধ। আপনার পালিয়ে যাওয়ার কোন উপায় নেই। বিএনপি নেতাকর্মীরা আপনাকে পালিয়ে যেতে দেবে না।

সময় থাকতে খালেদা জিয়ার মুক্তি দিন। নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করুন। চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী বলেন, আর বেশিদিন বাকি নাই শেখ হাসিনার পতনের। আমরা শুধু একটা ধাক্কা দেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *