ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ৯ দালাল আটক

Slider গ্রাম বাংলা

ফরিদপুর মেডিকেল কলেজে অভিযান চালিয়ে ৯ দালালকে আটক করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল। পরে আটককৃত দালালদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়।

আজ বৃহস্পতিবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। ফরিদপুর র‌্যাব ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছউদ্দিন জানান, দীর্ঘদিন ধরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রোগী ও তাদের স্বজনদের সাথে হাসপাতালের দালালেরা প্রতারণা করে আসছে- এমন অভিযোগের ভিক্তিতে বৃহস্পতিবার অভিযান চালায় র‌্যাব সদস্যরা।
অভিযানের সময় রনি শেখ, নয়ন খান, মো. রুবেল, ফারুক হোসেন, মো. ইব্রাহিম, সুফিয়া বেগম, ডালিম বেগম, রোজিনা আক্তার ও সুমন শেখকে আটক করা হয়। আটকৃকতরা হাসপাতালে আসা রোগী ও তাদের স্বজনদের বিভিন্ন ভাবে প্রতারণা করে অর্থ হাতিয়ে নেয় বলে স্বীকার করে। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী কমিশনার হাসান মো. হাফিজুর রহমানের সামনে হাজির করা হলে ভ্রাম্যমাণ আদলত ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ১ থেকে ৮ নং আসামির প্রত্যেককে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৯ নং আসামিকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। পরে তাদের জেলহাজতে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *