কালীগঞ্জে মুক্তারপুর ইউনিয়নের ৫ শত পরিবারের মাঝে ত্রান বিতরণ

Slider গ্রাম বাংলা


মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: করোনা ভাইরাস প্রতিরোধে দেশের সংকটময় পরিস্থিতি মোকাবেলা করার জন্য এবং এলাকার অসহায়, হতদরিদ্র ও দিনমজুর মানুষের পাশে থাকার লক্ষ্যে শুক্রবার সকালে মোক্তারপুর ইউনিয়ন পরিষদের উদ্বোগে উক্ত পরিষদের ১, ২, ৩ ও ৪ নং ওয়ার্ডের খেটে খাওয়া কর্মহীন মানুষের মাঝে ত্রান বিতরন কার্য (২০১৯-২০২০) অর্থ বছরের বরাদ্দকৃত করোনা ভাইরাসে মানবিক সহায়তার আওতায় অসহায়, হতদরিদ্র ও দিনমজুর ৫ শত পরিবারের মাঝে সরকার ঘোষিত সামাজিক দূরত্ব বজায় রেখে ১০ কেজি করে চাল বিতরণ করেন মোক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম তোরন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান শরিফুল ইসলাম তোরন বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা কালীগঞ্জের শান্তিকন্যা মেহের আফরোজ চুমকি এমপির সহযোগিতায় সরকারের (২০১৯-২০২০) অর্থ বছরের করোনা ভাইরাসের সংক্রামক রোধ কল্পে বরাদ্দকৃত সরকারি ত্রান অত্র পরিষদের ৪ টি ওয়ার্ডের মোট ৫ শত কর্মহীন পরিবারের মাঝে বিতরণ করা হয়।

তিনি আরও বলেন, পর্যায়ক্রমে ইউনিয়ন পরিষদের অসহায় সকল পরিবারের মাঝেই সরকার কতৃক বরাদ্দকৃত ত্রান পৌঁছে দেওয়া হবে। সরকারি এ ত্রান হতে কেউ বাদ যাবে না।

এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এস এম আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সবুজ, ইউনিয়ন পরিষদের সদস্য বাইজিদ হোসেন শেখ (সবুর মাস্টার) ও হেকিম ফরাজি, মোফাজ্জল হোসেন খান, আনোয়ারুল হক ভুইয়া নাদেল, সিরাজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা সামাসুজ্জান, শফিকুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সভাপতি সারোয়ার হোসেন সহ আঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *