গাজীপুরে দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ

Slider গ্রাম বাংলা


মো:আলীআজগর খান পিরু:গাজীপুর মহানগর ৩৬নং ওয়ার্ড গাছা এলাকার এক মার্কেট মালিকের পক্ষ থেকে দরিদ্র গরিব দের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে মার্কেট মালিক হাজ্বী মো:বাবুল হোসেন নবু তার নিজ ফকির মার্কেট এর সামনে তাহার সাধ্যমত অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন।

তিনি বলেন,মহামারী করোনা ভইরাসের কারনে সারা দেশের লকডাউন চলছে,মানুষের কাজ কর্ম বন্ধ সবাই ঘরবন্দি হয়ে পরেছে,বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন,করোনা প্রতিরোধে দেশের সংকটময় পরিস্থিতি মোকাবেলায় এ দেশে যাদের সহযোগিতা করার সামর্থ আছে তারা যেন সকলেই খেটে খাওয়া দিন মুজুর সাধারণ মানুষের পাশে এগিয়ে আসে।তাই আমি আমার ব্যক্তিগতভাবে পাঁচ কেজি চাউল,দুই কেজি আটা,দুই কেজি আলু,এক লিটার সয়াবিন তেল,এক কেজি পিঁয়াচ,এক কেজি ছোলা, এক কেজি মুসুরের ডাল,সব এক সাথে একটি করে প্যাকেট একশতর অধিক হতদরিদ্র গরিব ঘরবন্দি,প্রতি পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরন করেছি।আল্লাহ চাহেতো আরো বেশি করে দেওয়ার ইচ্ছা আছে ইনশাল্লাহ।

এই সময উপস্থিত ছিলেন,আওয়ামী লীগ নেতা হাজ্বী এম এ কাদের,ভারপাপ্ত সভাপতি গাছা থানা,কবি জাহাঙ্গীর আলম বাবুল,মো:শাহিন মিয়া,মো:জামাল হোসেন,মো:তাইজু মিয়া প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *