সর্বশেষ সংবাদ: বিশ্বে করোনায় মৃত্যু ১,৮১,০৬৬ আক্রান্ত ২৫,৯২,৩৭৩ সুস্থ ৭,১০,২৭ জন

Slider জাতীয় সারাবিশ্ব

ডেস্ক: সর্বশেষ সংবাদে জানা যায়, বিশ্বে করোনাায় আক্রান্ত ২৫,৯২,৩৭৩, সুস্থ ৭,১০,২৭২ ও মৃত্যু হয়েছে ১,৮১,০৬৬ জনের।

করোনা ভাইরাসের তান্ডবে বিশ্বজুড়ে আক্রান্ত ও মৃতের সংখ্যা বেড়েই চলেছে। এখন পর্যন্ত এ ভাইরাসে আত্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১ লাখ ৮১ হাজার ছাড়িয়েছে।
আন্তর্জাতিক জরিপকারী ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটার থেকে এতথ্য পাওয়া যায়। ওয়েবসাইট থেকে জানা যায়, বিশ্বজুড়ে করোনা আক্রান্ত হয়ে ১ লাখ ৮১ হাজার ৬৬ জন প্রাণ হারিয়েছেন। আক্রান্ত হয়েছেন ২৫ লাখ ৯২ হাজার ৪০২ জন। সুস্থ হয়ে উঠেছেন ৭ লাখ ১০ হাজার ৩২২ জন। চীন থেকে ছড়িয়ে পড়া এই ভাইরাসটিতে এখন পর্যন্ত বিশ্বের ২১০টি দেশ ও অঞ্চল আক্রান্ত হয়েছে। আক্রান্ত ও মৃত উভয় সংখ্যার দিক থেকেই বিশ্বে শীর্ষ অবস্থানে রয়েছে মার্কিন যুক্তরাষ্ট্র। দেশটিতে এখন পর্যন্ত ৮ লাখ ২০ হাজার ৬০০ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এর মধ্যে মৃত্যু হয়েছে ৪৫ হাজার ৯৬৭ জনের। সুস্থ হয়েছেন ৮৩ হাজার ২০৩ জন। মৃতের হিসাবে তালিকার দ্বিতীয়তে রয়েছে ইতালি। এছাড়া ইউরোপ মহাদেশে শীর্ষে রয়েছে এ দেশটি। সেখানে করোনায় মোট মৃত্যু হয়েছে ২৫ হাজার ৮৫ জনের। আর আক্রান্ত হয়েছে এক লাখ ৮৭ হাজার ৩২৭ জন। তৃতীয় স্থানে রয়েছে স্পেন। দেশটিতে করোনায় মৃতের সংখ্যা ২১ হাজার ৭১৭ জন। মোট আক্রান্তের সংখ্যা ২ লাখ ৮ হাজার ৩৮৯ জন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *