কালীগঞ্জ পৌরসভায় সরকারি ত্রাণ বিতরণে জরুরি সভা অনুষ্ঠিত

Slider ফুলজান বিবির বাংলা

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জে করোনাভাইরাস প্রতিরোধে দেশের সংকটময় পরিস্থিতি মোকাবেলা করার জন্য এবং এলাকার অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে থাকার লক্ষ্যে কালীগঞ্জের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি এমপির সহযোগীতায় কালীগঞ্জ পৌরসভায় সরকারি যে ত্রাণ এসেছে, তা বিতরনের জন্য কালিগঞ্জ পৌর মেয়র মোঃ লুৎফুর রহমানের সভাপতিত্বে কালীগঞ্জ পৌরসভা মিলনায়তনে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় পৌর মেয়র মোঃ লুৎফুর রহমান কাউন্সিলরদের উদ্দেশ্যে করে বলেন, কালীগঞ্জ পৌরসভায় সরকারি যে ত্রাণ এসেছে তা সঠিকভাবে বিতরণের জন্য, আপনারা প্রত‍্যেকে নিজ দায়িত্বে নিজ নিজ ওয়ার্ডের অসহায়, হতদরিদ্র ও দিনমজুরদের নাম, ভোটার আইডি কার্ডের নাম্বার ও মোবাইল নাম্বার সহ তালিকা তৈরি করুন। এই তালিকা তৈরিতে আপনারা কেউ স্বজনপ্রীতি প্রদর্শন করবেন না। সরকারি ত্রান পাবার উপযুক্ত যারা তারা কেউ যেন উক্ত তালিকা থেকে বাদ না পরে সেদিকে বিশেষ নজর রাখবেন।

তিনি আরও বলেন, প্রথম ধাপে সরকারি বরাদ্দের ৪ টন চাউল ৪০০ পরিবারের মধ্যে বিতরণ করা হবে। পরবর্তীতে দ্বিতীয় বরাদ্দের সাড়ে ৪ টন চাউল পর্যায়ক্রমে অসহায়, হতদরিদ্র ও দিনমজুরদের মধ্যে বিতরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *