তেজগাঁওয়ের আগুনে দুজনের প্রাণহানি

Slider ফুলজান বিবির বাংলা


রাজধানীর তেজগাঁও এলাকার আগুনে দুজনের প্রাণহানি ঘটেছে। এদের একজন নারী এবং অন্যজন শিশু। ভোর রাতে এফডিসি গেইট-সংলগ্ন মোল্লাবাড়ি বস্তিতে লাগা এ আগুন প্রায় সোয়া এক ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। আগুন নেভাতে সেখানে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পুলিশের উপরিদর্শক (এসআই) মেহেদী হাসান মিডিয়াকে জানিয়েছেন, যে দুজন আগুনে পুড়ে মারা গেছে তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তাদের মধ্যে একজন নারী ও আরেকজন শিশু। তাদের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

শুক্রবার দিবাগত রাত ৩টা ৪০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে বলে মিডিয়াকে বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস হেড অফিসের ডিউটি অফিসার এরশাদ হোসেন।

তিনি জানান, তেজগাঁওয়ে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) পাশে মোল্লাবাড়ি বস্তিতে আগুন লাগার খবর আসে রাত ২টা ২৩ মিনিটে। এর কয়েক মিনিটের মাথায় ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে ফায়ার সদস্যরা। প্রায় সোয়া এক ঘণ্টার চেষ্টায় ৩টা ৪০ মিনিটে এ আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সদস্যরা। তেজগাঁও, মোহাম্মদপুর, সিদ্দিকবাজার ও মিরপুর ফায়ার স্টেশন থেকে একাধিক ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *