গত আসরের টাকা এখনো পাননি চট্টগ্রামের ক্রিকেটাররা

Slider খেলা


বিপিএলে চট্টগ্রাম ফ্র্যাঞ্চাইজি নিয়ে বিতর্ক কম হয়নি। প্রতি আসরে নানা কারণে আলোচনায় থাকে দলটি। নানা ঘটনায় কলঙ্কের কালো ছাপ লেপে আছে দলটির বিরুদ্ধে। এবার উঠে এলো ভয়াবহ অভিযোগ। এখনো গত আসরের ক্রিকেটারদের পাওনা টাকা পরিশোধ করেনি দলটি।

সপ্তাহ পেরোলেই শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের নতুন আসর। এই আসর ঘিরে ইতোমধ্যেই মাঠে নামার প্রস্তুতি নিচ্ছে দলগুলো। এরই মাঝে আসরের অন্যতম ফ্র্যাঞ্চাইজি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের থেকে আগের আসরের পাওনা টাকা না পাওয়ার অভিযোগ করেছেন অভিষেক মিত্র।

শুক্রবার (১২ জানুয়ারি) রাতে সামাজিকমাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেন অভিষেক মিত্র। সেখানে তিনি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে পাওনা টাকা না দেয়ার অভিযোগ করেন। এবং তা অনাদায়ে টালবাহানার কথাও উল্লেখ করেন।

অভিষেক মিত্র ফেসবুকে লেখেন, ‘আমার গত বছরের বিপিএলের বকেয়া পরিশোধ করেনি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। আমরা আমাদের ভবিষ্যৎ এবং অর্থের জন্য খেলি। কিন্তু তাদের মতো দল খেলোয়াড়দের টাকা দেয় না এবং দিনের পর দিন সেটি নিয়ে কালক্ষেপণ করে।’

তিনি আরো লেখেন, ‘বেশিরভাগ খেলোয়াড়ই এই বিষয়ে কোনো কথা বলে না। আমি দলটির বর্তমান অপারেশন ম্যানেজারের কাছে এই বিষয়ে জানতে চেয়েছি। তিনি বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন এবং আবারো একটি নকল তারিখ দেন। বিষয়টি বাংলাদেশ ক্রিকেটের জন্য সত্যিই দুঃখজনক এবং খারাপ।’

চট্টগ্রাম ফ্র্যাঞ্চাইজি নিয়ে অবশ্য বিতর্ক এই প্রথম নয়, এর আগেও বহুবার বিতর্কিত কাণ্ডে সংবাদের শিরোনাম হন তারা। এমনকি ক্রিকেটারদের গায়ে হাত তোলার অভিযোগও আছে তাদের বিরুদ্ধে।

উল্লেখ্য, আগামী সপ্তাহে বিপিএলের ১০ম আসর মাঠে গড়াচ্ছে। দেশের শীর্ষ এই ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টটি ১৯ জানুয়ারি থেকে শুরু হয়ে ১ মার্চ পর্যন্ত চলবে। সাত দলের এই টুর্নামেন্টে ফাইনাল পর্যন্ত মোট ম্যাচ সংখ্যা ৪৬টি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *