কালীগঞ্জে মহামারী করোনা ভাইরাসে গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত- ৩

Slider গ্রাম বাংলা

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে মহামারী করোনা (কোভিড-১৯) ভাইরাসে গত ২৪ ঘন্টায় আরো নতুন ৩ জন আক্রান্ত হওয়ার সংবাদ পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে কালীগঞ্জ পৌর ৫ নম্বর ওয়ার্ড পূর্ব বালীগাঁও গ্রামের ২ জন ও বক্তারপুর ইউনিয়নের ভাটিরা গ্রামের ১ জন।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, পূর্ব বালীগাঁও গ্রামে আক্রান্তরা হিন্দু দম্পতি। তারা এতোদিন নারায়ণগঞ্জ থাকতো। কিন্তু নারায়ণগঞ্জ লকডাউন হবার পর কালীগঞ্জে এসেছে। আর ভাটিরা গ্রামের করোনা আক্রান্ত রোগী এখানকার স্থানীয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শিবলী সাদিক বলেন, আক্রান্ত ওই ব্যক্তিদের নমুনা পরীক্ষার রিপোর্ট করোনা পাজেটিভ আসলে, গতকাল কালীগঞ্জ পৌর এলাকার মুনশুরপুর, উত্তর ভাদার্ত্তী, উপজেলার উত্তর সোম ও মাঝুখান গ্রামকে লকডাউন করা হয়েছিল। কিন্তু আগামীকাল ১৪ ই এপ্রিল রোজ মঙ্গলবার হতে কালীগঞ্জ উপজেলাকে অবরুদ্ধ ঘোষণা করা হয়েছে। পাশাপাশি আক্রান্তদের ঢাকা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ ছাদেকুর রহমান আকন্দ বলেন, গত ২৪ ঘন্টায় ১২ টি নমুনা সংগ্রহ করে, ঢাকা আইইডিসিআরএ পাঠানো হয়। আজ বিকালে ১২ টি রিপোর্টের মধ্যে ৩ টি রিপোর্ট করোনা পজেটিভ আসে।

উল্লেখ্য যে গতকাল কালীগঞ্জ উপজেলায় ৫ জন করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগী পাওয়া যায়। এনিয়ে কালীগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৮ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *