কালীগঞ্জে এ্যাম্বুলেন্সে মাদক সহ আটক দুই!

Slider রংপুর


হাসানুজ্জামান হাসান,লালমনিরহাটঃ লালমনিরহাট জেলার কালীগঞ্জে এ্যাম্বুলেন্সে মাদক সহ দুইজনকে আটক করেছে সাধারণ জনতা।

১২ই এপ্রিল (রবিবার) সন্ধ্যায় উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের লতাবর(কাউয়ার বাজার) এলাকায় একটি এ্যাম্বুলেন্সে করে আসা দুইজন কে ফেন্সিডিল সহ আটক করে কালীগঞ্জ থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়।

‌এ প্রতিবেদক সরেজমিনে গিয়ে,জানতে পারেন উক্ত এ্যাম্বুলেন্সটি জাহার রেজি নং- (নওগাঁ-ছ১১-০০০৯) সন্দেহজনক হওয়ায় এলাকাবাসী আটক করে। এসময় দু’জন পালিয়ে যায়,তাদেরকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

আটককৃত ব্যক্তিরা হলেন,রংপুর কোতোয়ালি থানার ধাপ হাজীপারা গ্রামের আনিসুর রহমানের পুত্র পাভেল (২৫), রংপুর হাজীরহাট থানার উত্তম মৌলভী পারা গ্রামের হাশেম আলীর পুত্র মুন্না(২২)।

কালীগঞ্জ থানার এস আই রুহুল আমীন ও এস আই কাউসারের নেতৃত্বে কাউয়ার বাজার এলাকার চন্দ্রপুর ইউনিয়নের মহিলা ইউপি সদস্য ভারতী রানী’র বাড়ি সংলগ্ন মৃত নিপিনের পুত্র কুখ্যাত মাদক ব্যবসায়ী বেরেশন চন্দ্রের বাড়িতে অভিযান চালিয়ে রান্না ঘরেএ চুলায় ও বাড়ির পাশ থেকে দুই-তিনশত খালি ফেন্সিডিলের বোতল উদ্ধার করা হয়।এ সময় বেরেশন চন্দ্র ও তার পরিবারের কাউকে বাড়িতে পাওয়া যায়নি। স্থানীয় লোকজনের অভিযোগ,বেরেশন একজন চিন্হিত মাদক ব্যবসায়ী।তার বাড়িতে প্রতিনিয়ত মাদকসেবীদের আনা গোনা দেখা যায়। এ বিষয়ে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আবু সাঈদ জানান,চন্দ্রপুর ইউনিয়নকে মাদক মুক্ত করতে আমরা সর্বাত্তক প্রচেষ্টা অব্যাহত রেখেছি।জার ফলে আজকে জনগণ এ্যাম্বুলেন্সে মাদক সহ দুইজনকে আটক করেছে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার এস আই রুহুল আমীন জানান, খবর পেয়ে ঘটনা স্থলে এসে অভিযান চালিয়ে বেরেশনের বাড়ি হতে এক বস্তা খালি ফেন্সিডিলের বোতল উদ্ধার করা হয়েছে। এবং আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *