টাঙ্গাইলে লকডাউন সফল করতে র‌্যাবের অভিযান

Slider গ্রাম বাংলা

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: মারাত্মক মহামারী করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে টাঙ্গাইল জেলাকে লকডাউন ঘোষণা করেছেন প্রশাসন।

এদিকে লকডাউনের জন্য জেলা ও উপজেলা শহরে ইজিবাইক, সিএনজি চালিত অটোরিকশা, ভ্যানসহ সব ধরনের যানবাহন চলাচল বন্ধ করা হয়েছে। আর সেই সাথে জেলার বাইরে যাওয়া ও বাইরে থেকে আসা রাস্তাগুলোতে চেকপোস্ট বসানো হয়েছে।

এরই ফলশ্রুতিতে আজকে বুধবার (৮ এপ্রিল) সকাল থেকেই শহরের বিভিন্ন চেকপোস্ট ও বাজার এলাকা ম্যাজিস্ট্রেটসহ র‌্যাবের সদস্যরা পরিদর্শন করেছেন। এছাড়াও সামাজিক দূরত্ব বজায় না রেখে অযথা বাড়ির বাইরে বের হয়ে শহরের বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করায় জরিমানাও করা হয়েছে।

উল্লেখ্য যে, এইসময় টাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তাপস পালসহ অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

আবু নাঈম মোহাম্মদ তালাত জানিয়েছেন, “টাঙ্গাইলে লকডাউন সফল করতে আমরা কাজ করে যাচ্ছি। ইজিবাইক, সিএনজি চালিত অটোরিকশা, ভ্যান বা সব প্রকার যানবাহন চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। তবে শুধু ওষুধ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের জন্য ছাড় দেওয়া হচ্ছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *