ক্ষমা চাইলেন টাঙ্গাইলে রাস্তাঘাটে লোকজনকে পেটানো সেই কমিশনার

Slider জাতীয় বাংলার মুখোমুখি


সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ আলোচিত করোনা ভাইরাসের সংক্রমণ রোধ করতে সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং লকডাউন কার্যকর করতে মঙ্গলবার (০৭ই এপ্রিল) সাধারণ মানুষকে লাঠি দিয়ে পিটানোর পর বিষয়টি সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়ায় ক্ষমা ও দুঃখ প্রকাশ করছেন টাঙ্গাইল পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর আমিনুর রহমান আমিন।

তিনি ক্ষমা চেয়ে ফেসবুকে একটি ভিডিও আপলোড করেছেন। এতে তিনি বলেছেন, “সারাবিশ্বে করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করেছে আমরা সচেতন না হলে এই করোনাভাইরাস থেকে আমরা রক্ষা পাবো না। তাই অতি আবেগের বসে সাধারণ মানুষকে লাঠি দিয়ে পিটিয়ে ছিলাম এই জন্য সবার কাছে ক্ষমা চাইছি এবং দুঃখ প্রকাশ করছি।”

উল্লেখ্য যে, মঙ্গলবার (০৭ই এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে মানুষের আনাগোনা তেমন একটা চোখে না পড়লেও শহরের নিরালার মোড়ে নিউমার্কেটে ওষুধের দোকানে মানুষ ভিড় করছিলেন ওষুধ কেনার জন্য। কিন্তু তারা সামাজিক দূরত্ব বজায় রাখছিলেন না। বেশির ভাগই ওষুধের বিক্রয় প্রতিনিধি এবং স্থানীয় লোকজন ছিলেন।

হঠাৎ এই সময় লাঠি হাতে হাজির হন পৌরসভার ১২ নং ওয়ার্ড কাউন্সিলর আমিনুর রহমান আমিন।। এছাড়া টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র সাইফুজ্জামান সোহেল, টাঙ্গাইল চেম্বর অব কমার্সের সভাপতি খান আহমেদ শুভ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ ও লাঠি হাতে হাজির হয়েছিলেন।

এতে সাধারণ মানুষ কিছু বুঝে উঠার আগেই সামাজিক দূরত্ব বজায় রাখার অজুহাত দেখিয়ে লাঠি দিয়ে পেটাতে শুরু করেন সাধারণ মানুষকে। তারপর সেখান থেকে চলে যান পার্ক বাজার রোডে। সেখানেও কয়েকটি ফুটপাতের ব্যবসায়ী ও নিত্যপ্রয়োজনীয় পণ্য কিনতে আসা কয়েকজনকে পেটানো হয়েছিল। এরপর নিরালার মোড় দিয়ে সাধারণ মানুষকে পেটাতে পেটাতে তারা চলে যান শহরের শান্তিকুঞ্জ মোড়ে। সেখানেও পেটানো হয়েছে কয়েকজনকে।

অত:পর চলে যান ছয়আনি বাজারে। সেখানেও একই অবস্থা বাজার করতে আসা সাধারণ মানুষদের। তাদের উপরও চলে অমানবিকভাবে লাঠিপেটা। ফলে সাধারণ মানুষকে করোনার অজুহাতে মারপিটের ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় শুরু হয়। আতংক ছড়িয়ে পড়ে পুরো শহরে। এতে চলে সমালোচনার ঝড়।

তারপর টনক নড়ে কাউন্সিলর আমিনুর রহমান আমিনের। এরপরে কাউন্সিলর আমিনুর রহমান আমিন এ ঘটনায় ক্ষমা এবং দুঃখ প্রকাশ করে নিজের ফেসবুকে একটি ভিডিও আপলোড করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *