মৌলভীবাজারে লন্ডন ফেরত নারীর মৃত্যু

Slider জাতীয় বাংলার মুখোমুখি সিলেট


মৌলভীবাজার: মৌলভীবাজারে যুক্তরাজ্য ফেরত ৬৫ বছর বয়সী এক প্রবাসী নারীর মৃত্যু হয়েছে। তিনি শহরের কাশিনাথ সড়কের দীঘিরপারের মকসুদ ভিলার মালিকের স্ত্রী। ২০-২৫ দিন আগে যুক্তরাজ্য থেকে বাংলাদেশে এসেছিলেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা নিহতের বাসায় গিয়ে আলামত সংগ্রহ করছেন। এদিকে কাশিনাথ সড়কটি পুলিশ নিয়ন্ত্রণে নিয়ে লোক চলাচল সীমিত করে দিয়েছে। তবে এ ব্যাপারে এখনো সিভিল সার্জন অফিস থেকে কোন তথ্য নিশ্চিত করা হয়নি। প্রেস ব্রিফিংয়ে বিষয়টি সম্পর্কে জানানো হবে বলে জানান সিভিল সার্জন অফিসের কর্মকর্তা ডা. রোকসানা ওয়াহিদ রাহি।

মৌলভীবাজার পৌরসভার ১ নং ওয়ার্ডে কাউন্সিলর স্বাগত কিশোর দাশ চৌধুরী জানান, মৌলভীবাজার শহরের কাশিনাথ সড়কের মকসুদ ভিলার মালিকের স্ত্রী ২০-২৫ দিন আগে যুক্তরাজ্য থেকে দেশে আসেন। গতকাল রাতে তিনি বাসায় মারা যান।
হাসপাতালে নেয়ার পর তাকে মৃত ঘোষণা করা হয়। তিনি কফ ও সর্দিজ¦রে ভুগছিলেন। বর্তমানে ওই নারীর শরীরের আলামত সংগ্রহের জন্য সিভিল সার্জন অফিসের লোক বাসায় গেছেন।

মৌলভীবাজার সিভিল সার্জন অফিসের কর্মকর্তা ডা. রোকসানা ওয়াহিদ রাহি বলেন, আমরা এই মুহূর্তে খুব ব্যস্ত আছি। বিষয়টি ব্রিফিং করে জানানো হবে।

মৌলভীবাজারের পুলিশ সুপার ফারুক আহমদ পিপিএম (বার) জানান, শহরের কাশিনাথ সড়কে লোক চলাচল সীমিত রাখতে পুলিশ আপাতত বেষ্টন করে রেখেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *