বাবা আতিকের জন্য ভোট চাইলেন বুশরা

Slider জাতীয় বাংলার মুখোমুখি

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র প্রার্থী মোহাম্মদ আতিকুল ইসলামের জন্য ভোট চেয়েছেন তার একমাত্র কন্যা বুশরা আফরিন। আজ গুলশানের একটি হোটেলে আতিকের নির্বাচনী ইশতেহার ঘোষণার অনুষ্ঠানে বক্তৃতায় বাবার জন্য ভোট চান তিনি।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সদ্য সাবেক এই মেয়রের একমাত্র মেয়ে বুশরা আফরিন বলেন, বাবা যত দিন মেয়র হিসেবে উত্তরের দায়িত্ব পালন করছিলেন, দায়িত্বের সঙ্গে কাজ করেছেন। যার কারণে বাবাকে তেমন একটা কাছে পেতাম না। সপ্তাহে দুই একদিন আমাদের দেখা হতো। কুশল বিনিময় করতাম। তিনি বলেন, মানুষের সঙ্গে মেশার অসম্ভব ক্ষমতা রয়েছে আমার বাবার। তার কাছে কোনো কাজই অসম্ভব নয়। কখনও লুঙ্গি, কখনও গেঞ্জি পরে গান গেয়ে পোষা প্রাণির সঙ্গে খেলা করেন।

আবার কখনও ছোটদের সঙ্গে ক্রিকেট খেলতে মাঠে নেমে যাচ্ছেন। বাবা আসলে এমনই। কাজের প্রতি মনোযোগী এই মানুষটি আমার বিয়ের ঘরোয়া অনুষ্ঠানেও খুব একটা সময় দিতে পারেননি। তার কাছে দায়িত্বটাই আগে।

ডিএনসিসি নির্বাচনে আওয়ামী লীগের এই মেয়র প্রার্থীর দায়িত্ববোধের প্রশংসা করে বুশরা বলেন, সৎ, ব্যক্তিত্ববান, জবাবদিহিতায় বিশ্বাসী একজন মানুষ আমার বাবা। তার প্রতিটি কাজের জবাবদিহি নিশ্চিত করেন তিনি। তিনি আমার যেমন ভালো পিতা, তেমনি তিনি একজন সৎ ও ভালো নগর পিতাও। নগরীর উন্নয়নের স্বার্থে আতিকুল ইসলামকে ভোট দিতে অনুরোধ করেন তার মেয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *