মামলা দিয়ে লাভ হবে না’

Slider জাতীয় রাজনীতি

ঢাকা: দুর্নীতি দমন কমিশনের করা মামলায় বিন্দুমাত্র বিচলিত নন বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বিএনপি মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। তিনি বলেন, ওয়ান ইলেভেনের সময়তো সব দলের নেতা এবং তাদের পরিবারের সদস্যদের নামে মামলা হয়েছে। এই সরকার আসার পর তাদের এবং তাদের পরিবারের মামলাগুলো গায়েব করে দিয়েছে। আর আমরা যারা বিএনপি করি তাদের মামলাগুলো সক্রিয় রেখেছে। গত জাতীয় নির্বাচনে আমি যখন নির্বাচনের জন্য মনোনয়ন কিনেছিলাম তখন থেকে এটা নিয়ে নড়াচড়া শুরু করে দেয়া হয়েছে। এসব কোন বিষয় না।

রাজনীতি করব আর মামলা হবে না, জেল হবে না, এটা কোন কিছু হয় নাকি বাংলাদেশে। এই মামলাটিই করা হয়েছে রাজনৈতিক উদ্দেশ্যে। ২০০৮ সালে আমাকে একটা নোটিশ দেয়া হয়েছিল আমার সকল উইল স্ট্যাটম্যান্ট দেয়ার জন্য।

তখন আমি ছাত্র ছিলাম। আর পড়াশোনার জন্য আমি বাইরে ছিলাম। এই নোটিশ সম্পর্কে আমি কিছুই জানতাম না। সেটার জন্যই মামলা দেয়া হয়েছে। আমি যাতে এর জবাব দেই। এখন আবার এসে তারা এই মামলা নাড়াছাড়া করছে। আমি বলব এই মামলা করে লাভ নেই। আমি বিন্দুমাত্র বিচলিত না। এসব বাধা আমি কোন বাধা মনে করি না।

এই মামলার কারণে অন্য মেয়রপ্রার্থীরা যদি এটা নিয়ে কোন অপপ্রচারণা করে এতে কোন সমস্যা হবে বলে মনে করেন কি-না এমন প্রশ্নে ইশরাক বলেন, আজকে আমি এই মামলায় একটা হাজিরা দিয়েছি। এই মামলা দায়ের হয়েছে ২০১০ সালে। নোটিশ জারি হয়েছে ২০০৮ সালে। এই মামলাতো নতুন নয়। আমি আমার হলফনামায়তো উল্লেখ করেছি যে আমার এই মামলা আছে। আর দুদকের মামলাতো এখন সরকারদলীয় নেতা যারা আছেন তাদের অনেকের নামেই আছে। তারা এগুলো গায়েব করে ফেলেছে। আর আমাদের নেত্রী বেগম খালেদা জিয়ার নামেও ভূয়া মামলা দেয়া হয়েছে। তাই আমি বলি, এতে নেতিবাচক হওয়ার কিছুই না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *