সিলেটে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্টাবার্ষিকী পালন

Slider জাতীয় সিলেট

হাফিজুল ইসলাম লস্কর, সিলেট :: হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী, জাতির শ্রেষ্ট সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী সিলেটের বিভিন্নস্থানে আনন্দমুখর পরিবেশে ছাত্রলীগের নেতাকর্মীরা পালন করেন। প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে সিলেট জেলা ছাত্রলীগ, মহানগর ছাত্রলীগ, উপশহর ছাত্রলীগ ও দক্ষিন সুরমা ছাত্রলীগ আলোচনা সভা ও সাস্কৃতিক অনুষ্টানের আয়োজন করে এবং কেক কেটে সংগঠনের ৭২তম প্রতিষ্টা বার্ষিকী পালন করে।

টিলাগড়ে ছাত্রলীগের প্রতিষ্টা বার্ষিকী পালন,
.
সিলেট জেলা ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্যোগে শনিবার (০৪ জানুয়ারী ২০২০) রাতে নগরীর টিলাগড়ে কেক কেটে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ও সিটি করপোরেশনের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। এছাড়া আরো উপস্থিত ছিলেন, সিলেট জেলা ও মহানগর যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, এমসি কলেজ ও সরকারি কলেজ ছাত্রলীগ নেতাকর্মীবৃন্দ।

উপশরে ছাত্রলীগের প্রতিষ্টা বার্ষিকী পালন,
.
বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শনিবার সন্ধ্যা ৭টায় সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য এবং সমাজসেবা সম্পাদক জাকারিয়া মাহমুদের উদ্যোগে নগরীর উপশরস্থ সরকারী তিব্বিয়া কলেজ প্রাঙ্গণে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সাবেক ছাত্রনেতা ও মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গিরদারের সভাপতিত্বে ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি পঙ্কজ পুরকায়স্থের পরিচালনায় বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক দবীর আলী, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি এনায়েতুল বারী মুরশেদ, সিলেট জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হিরক দে পাপলু, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বাবলা চৌধুরী, মহানগর যুবলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক সুবেদুর রহমান মুন্না, যুবলীগ নেতা তোফায়েল আহমেদ তারেক, এমসি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি এম. তাজিম উদ্দিন, মহনগর স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি এম এ হান্নান, মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন সদস্য গোলাম রহমান চৌধুরী রাজন, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সেলিম চৌধুরী প্রমুখ।

মানিকপীর রোডে ছাত্রলীগের প্রতিষ্টা বার্ষিকী পালন,
.
শনিবার সিলেট শহরের মানিকপীর রোডে স্লোগান আর করতালির মধ্য দিয়ে কেক কেটে বাংলাদেশের প্রান পুরুষ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন ছাত্রলীগের ৭২তম প্রতিষ্টাবার্ষিকী পালন করা হয়েছে। জন্মদিন পালন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট মহানগর এর প্রতিষ্ঠাতা সদস্য, যুবনেতা নেতা জাকিরুল আলম জাকির, লিটন পাল, এইচআর শাকিল, শেবুল আহমদ সাগর, আব্দুর রহমান সুমেল, রাজু আহমদ, আরিফুর রহমান বাবু, আনসার আহমদ, মিঠু সরকার, ইসমাম কুরাইশি নাইব, নাজিম খান, মাহবুবুর রহমান প্রমুখ।

দক্ষিন সুরমায় ছাত্রলীগের প্রতিষ্টা বার্ষিকী পালন,
.
শনিবার সিলেটের দক্ষিন সুরমা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে নগরীর ক্বীন ব্রীজ এর পাশে জমকালো আয়োজনে সাস্কৃতিক অনুষ্টান ও কেক কাটার মাধ্যে দিয়ে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্টাবার্ষিকী পালন করা হয়েছে। এতে উপস্থিত ছিলেন, দক্ষিন সুরমা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সাইফুল আলম, সাধারন সম্পাদক এডভোকেট শামীম আহমদ, দক্ষিন সুরমা উপজেলা যুবলীগের আহবায়ক নুরুল ইসলাম, সেলিম আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি ছদরুল ইসলাম, সাধারন সম্পাদক আতাউর রহমান সানী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *