আওয়ামী লীগের সম্মেলন স্থলে সম্রাটের মুক্তির দাবিতে পোস্টার

Slider জাতীয় রাজনীতি


‘ঢাকার রাজপথে আন্দোলন সংগ্রামে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার দুঃসময়ের পরীক্ষিত কর্মী যুবলীগের ইসমাইল চৌধুরী সম্রাটের অবিলম্বে নিঃশর্ত মুক্তি চাই’- ক্যাসিনোকাণ্ডে গ্রেপ্তার হওয়া যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের মুক্তির দাবি করে এমনি পোস্টার ব্যানার সাঁটানো হয়েছে আওয়ামী লীগের সম্মেলন স্থল ঘিরে। আজ শুক্রবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান ও এর আশপাশের বিভিন্ন স্থানে এই চিত্র দেখা যায়।

সম্রাটের মুক্তির দাবিতে পোস্টার লাগানো হয়েছে শিশুপার্কের গেটজুড়ে। যার পাশের গেট দিয়ে বিকেল ৩টায় সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রবেশ করবেন। এর পাশাপাশি সম্মেলনস্থলের চারপাশের দেয়ালজুড়েও পোস্টার লাগানো হয়েছে।
সরেজমিনে দেখা যায়, শিশুপার্ক গেটের পাশাপাশি সোহরাওয়ার্দী উদ্যানের ছবির হাটের গেট, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের সামনের গেট, রমনা কালি মন্দিরের গেট, তিন নেতার মাজারের গেটের সামনে মেট্রোরেলের সীমানা দেয়ালে সম্রাটের মুক্তির দাবিতে পোস্টার লাগানো হয়েছে।

যেসব রাস্তা দিয়ে আওয়ামী লীগের সম্মেলনে নেতাকর্মীরা প্রবেশ করবেন, সেসব গেটেই পোস্টার লাগানো হয়েছে।
ঢাকার তৃণমূলের সর্বস্তরের যুব সমাজের নাম দেয়া পোস্টারে সম্রাটের পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি রয়েছে। যেখানে লেখা হয়েছে ‘ঢাকার রাজপথে আন্দোলন সংগ্রামে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার দুঃসময়ের পরীক্ষিত কর্মী যুবলীগের ইসমাইল চৌধুরী সম্রাটের অবিলম্বে নিঃশর্ত মুক্তি চাই’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *