রাতে টকশো দেখলে মনে হয় সরকার নেই– মুক্তিযুদ্ধ মন্ত্রী

Slider জাতীয় টপ নিউজ

গাজীপুর: মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, রাতে টকশো দেখলে মনে হয় সরকার নেই। বহুদলীয় গণতন্ত্রের ভোট পর্যালোচনা করলে দেখা যাবে ৯৮% ভাগ কারচুপি হয়েছে, তারা এখন গণতন্ত্রের কথা বলে।

মোজাম্মেল হক বলেন, বিজয় অর্থ আমরা জয়ী হয়েছি। একদল পরাজিত হয়েছে। আমরা তাদের নাম বলি না। যদি তাদের নাম স্বরণে না রাখি তবে একদিন বিজয় হারিয়ে ফেলব। অস্থায়ী সরকারে খুনি মোশতাকও ছিল। জিয়াউর রহমান অন্যতম সেক্টর কমান্ডার ছিলেন। খালেদ মোশারফ বলেছিলেন মুজিব নগর সরকার নির্বাচিত সরকার। তার কথাকে সবাই সমর্থন করেছিল। তাই খালেদ মোশারফকে হত্যা করা হয়েছিল।

তিনি আরো বলেন,প্রতিপক্ষ কারা ছিল তা যদি ভুলে যাই তবে বিজয় দিবস পালন করার প্রয়োজন নেই। নতুন প্রজন্মকে এই কথাগুলো স্বরণ রাখতে হবে।

মন্ত্রী বলেন, জিয়াউর রহমানের সরকারে মুক্তিযুদ্ধের পক্ষের কাউকে রাখা হয়নি। জিয়া রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী করেছিলেন খুনীদের। রাজাকারকে পতাকা দেয়া হয়েছিল, কারণ আমরা ইতিহাস মনে রাখিনি। সত্য কথা বললে ও মুক্তিযুদ্ধের কথা বলে বলা হয় দলীয় কথা।

আজ শনিবার সন্ধায় গাজীপুর রাজবাড়ি মাঠে সম্মিলিত সাংস্কৃতিক জোট গাজীপুর জেলা শাখার আয়োজনে বিজয় উৎসব উদ্বোধন কালে মন্ত্রী এ সব কথা বলেন।

উৎসব উদযাপন কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়নের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে গাজীপুরের জেলা প্রশাসক তরিকুল ইসলাম, পুলিশ সুপার সামসুন্নাহার সহ সরকারী কর্মকর্তা ও দলীয় নেতারা বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *