কালীগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

Slider গ্রাম বাংলা


কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: পুলিশই জনতা, জনতাই পুলিশ এই শ্লোগানকে সামনে রেখে কালীগঞ্জ থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার সকালে কালীগঞ্জ থানা চত্বরে জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক, সুশীল সমাজের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের নিয়ে এই ওপেন হাউজ ডে’র আয়োজন করা হয়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মিজানুল হকের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) একেএম জহিরুল ইসলাম।

উন্মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন, কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পংকজ দত্ত, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলা রোজারিও, কালীগঞ্জ শ্রমিক কলেজের অধ্যক্ষ ফেরদৌস মিয়া, প্রাণ-আরএফএল মূলগাও ইন্ডাস্ট্রিয়াল পার্কের ব্যবস্থাপক (প্রশাসন) সাইদুর রহমান সাঈদ, উপজেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল, ইউপি চেয়ারম্যান আবু বকর মিয়া বাক্কু, সাংবাদিক ইব্রাহীম খন্দকার, আব্দুর রহমান আরমান প্রমুখ।

পরে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) একেএম জহিরুল ইসলাম তার বক্তৃতায় বলেন, মাদক একটি সামাজিক ব্যাধি । সমাজ থেকে মাদকের মূলোৎপাটন করতে সমাজের সবস্তরের মানুষের সহযোগিতা প্রয়োজন । সবার সহযোগিতা পেলে সমাজ থেকে মাদক নির্মূল করার অঙ্গীকার করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *