সিংড়ায় স্কুলছাত্রীর লাশ উদ্ধার, আটক ২

নারী ও শিশু ফুলজান বিবির বাংলা

shaingaনাটোরের সিংড়ার ডাহিয়ায় এবার মিম নামের এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে ডাহিয়ার গাড়াবাড়ি গ্রামের একটি ডোবা থেকে ওই স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও নিহতের পরিবার সূত্র জানায়, গত মঙ্গলবার বিকালে গাড়াবাড়ি গ্রামের নূর আজিজের মেয়ে স্কুল ছাত্রী মিমের মা মেয়েকে বাড়িতে রেখে পার্শ্ববর্তী এলাকায় ডাক্তারের কাছে চিকিৎসা নিতে যায়। পরে বাড়িতে ফিরে এসে মেয়েকে না পেয়ে কোথাও খেলতে গেছে এমন ভেবে দরজার তালা ভেঙ্গে বাড়ির রান্না বান্নার কাজ সাড়ে। কিন্তু সন্ধ্যার পরও মিম ফিরে না এলে অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান না পেয়ে বুধবার সিংড়া থানায় একটি ডায়েরি করে মিমের বাবা।

এর দুইদিন পর শুক্রবার সন্ধ্যার দিকে গ্রামের একটি ডোবায় মিমের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে শনিবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহতের পরিবারের দাবি, নিখোঁজের সময় মিমের গলায় একটি স্বর্ণের মালা ও কানে স্বর্ণের দুল ছিল।

এদিকে এ ঘটনায় সন্দেহজনক দুই জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো একই গ্রামের মজু প্রামানিকের ছেলে আকবর হোসেন ও তার ছেলে শাহিন। তবে এর কোন সুনির্দিষ্ট কারণ উদঘাটন করতে না পারলেও মিমের গলায় ও কানে থাকা স্বর্ণের কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত সিংড়া থানায় মামলার প্রস্তুতি চলছে। গত দুই দিন আগে ওই একই ইউনিয়নের বড়বাড়ি গ্রামে এক কলেজ ছাত্রের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা ও আরেক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবারের সন্দেহ করায় দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। এখনো মামলা হয়নি তবে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *