শ্রীপুরে প্রাইভেটকার ছিনতাইকালে ছিনতাইকারী আটক

Slider ফুলজান বিবির বাংলা

রাতুল মন্ডল শ্রীপুর (গাজীপুর)প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলায় ছিনতাইকৃত প্রাইভেটকারসহ এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে। আটক সুমন ময়মনসিংহের ভালুকা উপজেলার কুজরা গ্রামের জালাল উদ্দিনের ছেলে।

মঙ্গলবার রাত টায় উপজেলার মাওনা উত্তর পাড়া গ্রামের মুক্তিযোদ্ধা মুক্তাদীর হোসেনের বাড়ী থেকে প্রাইভেটকার ছিনতাইয়ের চেষ্টাকালে স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে দেয়।

মুক্তিযোদ্ধা মুক্তাদীর হোসেনের ছেলে মাসুম (২৫) জানান, তার প্রাইভেটকার ছিনতাইয়ের চেষ্টাকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তা পল্লী বিদ্যুৎ মোড়ে ছিনতাইকারীদের প্রাইভেটকার আটক করলে ফাঁকা গুলি করে তিন ছিনতাইকারী চলে যায়। এসময় জনতা সুমন মিয়া নামে এক ছিনতাইকারীকে আটক করে গনপিটুনি দিয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ প্রাইভেটকারসহ ছিনতাইকারীকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম মোল্লা জানান, উদ্ধারকৃত প্রাইভেটকার ঢাকার ধামরাই উপজেলার উত্তরপাতা গ্রামের আলী হোসেনের ছেলে ফিরোজ কবিরের।গত মে মাসে ৩/৪জন যাত্রী সেজে শ্রীপুরের তেলিহাটি এলাকায় যাওয়ার জন্য তার প্রাইভেটকার ভাড়া নেয়। পরে ওই এলাকার শিশু পল্লী রোডে চালক হৃদয়কে অস্ত্রের ভয় দেখিয়ে প্রাইভেটকার (নং ঢাকা মেট্রো ৩১-০৭০৬) থেকে নামিয়ে দিয়ে গাড়ী নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় প্রাইভেটকার মালিক অজ্ঞাত ছিনতাইকারীদের নামে শ্রীপুর থানায় মামলা নং ৬৫/০৫/১৮ দায়ের করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *