ছিনিয়ে নেওয়া সেই আসামি চিনু মিয়া ‘বন্ধুকযুদ্ধে’ নিহত

Slider

ঢাকা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে হাতকড়াসহ ছিনিয়ে নেওয়া আসামি চিনু মিয়া (৩৮) পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (৮ আগস্ট) দিবাগত রাত ৩টার দিকে গোবিন্দগঞ্জের কাটাখালী বাঁধের ওপর এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহত চিনু মিয়ার বাড়ি গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথ গ্রামে। পুলিশের দাবি, তার বিরুদ্ধে অস্ত্র আইন, হত্যা চেষ্টা, প্রতারণা, চাঁদাবাজি, অগ্নিসংযোগ ও নাশকতাসহ ১৮টি মামলা রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে এবং এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন বলেও দাবি করা হয়েছে পুলিশের পক্ষ থেকে।

গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মেহেদী হাসানের ভাষ্যমতে, হাতকড়াসহ ছিনিয়ে নেওয়া আসামি চিনু মিয়া বৃহস্পতিবার গভীর রাতে চর এলাকায় পালিয়েছিলেন। গোপন সংবাদ পেয়ে পুলিশ কাটাখালী এলাকায় অবস্থান নেয়। চিনু ও তার সহযোগীরা কাটাখালীতে পৌঁছালে পুলিশ তাদের আটকের চেষ্টা করে। এ সময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে তারা। পুলিশও পাল্টা গুলি চালালে একপর্যায়ে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান চিনু। পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে। এ ঘটনায় আহত পুলিশের দুই সদস্যকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত বুধবার রাত ১০টার দিকে দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথ গ্রামের বাঁধের ওপরে পুলিশের কাছ থেকে হাতকড়াসহ তার সহযোগী ও স্বজনরা চিনুকে ছিনিয়ে নেয় বলে অভিযোগ করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *