আমরা সব সময় আপনাদের পাশে ছিলাম এবং আছি ……..চুমকি এমপি

Slider জাতীয়


কালীগঞ্জ( গাজীপুর) প্রতিনিধি: সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেন, আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন ধর্ম যার যার ঊৎসব সবার। প্রধানমন্ত্রীর এই কথা মনে রেখেই আমরা নেতাকর্মীদের সাথে নিয়ে সবসময় আপনাদের পাশে থাকি এবং থাকবো। সনাতন ধর্মাবলম্বীদের উদ্দেশ্যে এমপি বলেন, আপনাদের ধর্মীয় উৎসব সুন্দরভাবে উদযাপন করে থাকেন। এই উদযাপনের মধ্য দিয়ে সব শেষ হয়ে যায় না। আমাদের মধ্যে যেই ভালোবাসা, যেই সম্প্রীতি তা বজায়ে থাকবে সবসময়। কখনো যেন আপনারা মনে না করেন, আপনারা সংখ্যা কম, আপনারা দূর্বল। ওই চিন্তা মাথায় আনবেন না। আমরা সব সময় আপনাদের পাশে ছিলাম এবং আছি। আমরাও মনে করি আপনারাও আমাদের পাশে আছেন এবং থাকবেন।

এমপি আরো বলেন, সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এখন তিন বেলা খেতে পারছি। নারী-পুরুষের বৈষম্য দূর হয়েছে। নারী-পুরুষ যার যার কর্মক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। গতকাল রোববার বিকেলে জামালপুর ইউনিয়নে জামালপুর বাজার কালীবাড়ি দুর্গা মন্দিরে গিয়ে সনাতন ধর্মাবলম্বী নারী-পুরুষদের শুভেচ্ছা জানিয়ে তাদের সাথে কুশল বিনিময় শেষে সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি এসব কথা বলেন।

কালীগঞ্জ উপজেলার সাতটি ইউনিয়ন ও পৌরসভা মিলে ৪৭ টি স্থানে সনাতন ধর্মাবলম্বীদের বড় উৎসব শারদীয় দূর্গাপূজার পূজা মন্ডবে গিয়ে সকাল থেকে বিকেল পর্যন্ত সম্প্রদায়ের লোকজনের সাথে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেছেন সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি। সকালে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি নাগরী ইউনিয়নের ৮টি পূজা মন্ডব, তুমলিয়া ইউনিয়নের ২টি, বক্তারপুর ইউনিয়নের ৭টি, জাঙ্গালিয়া ইউনিয়নের ৭টি, মোক্তারপুর ইউনিয়নের ৮টি, বাহাদুরসাদী ইউনিয়নে ৪টি, জামালপুর ইউনিয়নের ৪টি ও কালীগঞ্জ পৌরসভায় ৭টি সর্বমোট ৪৭টি পূজা মন্ডবে ঘুরে ঘুরে খোঁজখবর নেন এবং সনাতন ধর্মাবলম্বী নারী-পুরুষদের শুভেচ্ছা জানিয়ে তাদের সাথে কুশল বিনিময় করেন। পরে বিভিন্ন পূজামন্ডব সংস্কার করার জন্য অনুদান প্রদান করেন মেহের আফরোজ চুমকি এমপি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল গণি ভূইয়া, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শিবলী সাদিক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবু বকর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল ও মো. মুজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মো. শরীফ হোসেন খান কনক, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান খান ফারুক মাষ্টার, উপজেরা পূজা উদযাপন কমিটির আহবায়ক প্রনয় কুমার দাস, সদস্য সচিব শ্যামল পালসহ যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *