বিবস্ত্র করে ভিডিও ধারণ আত্মহত্যার ঘটনায় গ্রেফতার -১

Slider ফুলজান বিবির বাংলা

রাতুল মন্ডল শ্রীপুর:গাজীপুরের শ্রীপুরে বিবস্ত্র করে ভিডিও ধারণের লজ্জায় আত্মহত্যার ঘটনায় মনিরুজ্জামান নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত মনিরুজ্জামান একই গ্রামের মোহাম্মদব আব্দুর রহমানের ছেলে।

(১৯ আগস্ট সোমবার ) দিবাগত রাতে উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি গ্রাম থেকে তাকে আটক করছে শ্রীপুর থানা পুলিশ।

উল্লেখ্য ১৭ আগস্ট উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি গ্রামের বিন্দাবন নামক স্থানে জামাল উদ্দিন নামে এক যুবকে ঐ এলাকার কয়েকজন মিলে গভীর গজারী বনের বিতর নিয়ে বিবস্ত্র করে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে পরবর্তীতে জামাল উদ্দিনের কাছে ২ লক্ষ টাকা চাঁদাা দাবি করে। আর এই চাঁদার টাকা ২৪ ঘন্টার মধ্যে পরিশোধ না করলে উলঙ্গ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে ছড়িয়ে দিবে বলে হুমকি দেয়।

বিবস্ত্র করে বরৎ কারের চেস্টার ভিডিও ধারনের অপমান সইতে না পেরে সোমবার সকালে জামাল উদ্দিন (৪৫) তার নিজ বাড়ীতে আত্মহত্যা করেন।

নিহতের পারিবারিক সূত্রে জানাযায় জামাল উদ্দিন দীর্ঘ দিন বিদেশে ছিলো। সম্প্রতি তাদের স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের কারণে তার স্ত্রী রাবিয়া খাতুন এক মাত্র পুত্র রাকিবুল হাসান হৃদয় কে নিয়ে বাবার বাড়িতে অবস্থান করছিল।

নিহত জামাল উদ্দিনের ছেলে হৃদয় জানান, একই গ্রামের পাঁচ ছয় বখাটে যুবক তার বাবা নিকট টাকা দাবী করে আসছিলো। টাকা না পেয়ে বখাটেরা গত রোববার আমার বাবাকে বনের ভিতর নিয়ে বিবস্ত্র করে বলৎকারের চেষ্টার ভিডিও ধারণ করে। এসময় বখাটেরা তার সাথে থাকা নগদ টাকা মোবাইল ফোন নিয়ে যায়।জামাল উদ্দিন বাড়ি ফিরে স্বজনদের কাছে ঘটনার বিস্তারিত জানায় লজ্জা ঘৃণা অপমান সইতে না পেরে সোমবার সকালে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে।

এঘটনায় নিহতের ছেলে রাকিব হাসান হৃদয় বাদী হয়ে সোমবার রাতে আত্মহত্যার প্ররোচনা অভিযোগে পাাঁচ ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, নিহতের ছেলে বাদী হয়ে মামলা করেছে। মনিরুজ্জামান নামে এক জনকে আটক করা হয়েছে বাকী আসামীদের আটকের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *