কালীগঞ্জে ১ হাজার ৪০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

Slider রংপুর

হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ১ হাজার ৪০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

মঙ্গলবার (১৯ আগস্ট) দুপুরে র‌্যাব-১৩ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক (এএসপি) খন্দকার গোলাম মোর্তুজা এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানান।

এর আগে ভোরে উপজেলার তুষভান্ডার ইউনিয়নের বানীনগর থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার তুষভান্ডার ইউনিয়নের মৃত ধর্ম নারায়ণের ছেলে ত্রিদীব রায় দোলন (৩৩) এবং একেই গ্রামেরর নূর মোহাম্মদের ছেলে আসাদুল হক বাদল (২২) ও পার্শবর্তি আদিতমারী উপজেলার চরিতাবাড়ি গ্রামেন তোতা মিয়ার ছেলে মো. সুজন মিয়া (২১)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার তুষভান্ডারে অভিযান চালায় র‌্যাব। এ সময় বেশকয়কজন মাদক বিক্রেতা ইয়াবা নিয়ে মোটরসাইলে করে রংপুরের দিকে যাচ্ছিল। পরে তাদের শরীরে তল্লাশি করলে ১ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব-১৩। পরে তাদের তিনজনকে কালীগঞ্জ থানায় সোপর্দ করে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ জানান, ভোর রাতে র‌্যাবের অভিযানে তিনজনকে আটক করে থানায় দিয়েছে র‌্যাব। এ ঘটনায় র‍্যাব সদস্য বাদী হয়ে মঙ্গলবার দুপুরে কালীগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *