গাজীপুরে নদীতে গোসল করতে গিয়ে লাশ হল তিন কলেজ ছাত্র

Slider জাতীয়

এম ইউ আহমেদ ভূইয়া রিমন, গাজীপুর: বাইমাইল নদীরপাড় (পূর্ব চক) মালেক সাহেবের ব্রিক ফিল্ডের পূর্ব পাশে ৩০/৪০ ফুট গভীর গর্ত জোয়ারের পানিতে ভরে নদীর সাথে এক হয়ে গেছে মোটামুটি ভালোই স্রোত রয়েছে, ঐ স্থানে দুপুর ২ টার দিকে ১০ জন তরুণ একত্রে গোসল করতে নামেন। গোসলের একপর্যায়ে পানির স্রোতে সুজন নামের এক তরুণ ডুবে যাচ্ছিল। এসময় সাব্বির ও রনি তাকে উদ্ধারের চেষ্টা করে তারাও ডুবে যেতে থাকে। পরে বিপ্লব, স্বাধীন, রানা ও আকাশ তাদের উদ্ধারের চেষ্টা করে। এসময় তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে চারজনকে উদ্ধার করে। তবে রনি, সাব্বির ও স্বাধীন ডুবে যায়।

দুপুর ২:৫০ মিনিটে জনৈক একজন ১২নং ওয়ার্ড কাউন্সিলরকে ফোন দিয়ে ঘটনাটি জানায়, তাদের সকলের বাড়ী কোনাবাড়ী পূর্ব পাড়ায়,কাউন্সিলর জানামাত্র গাজীপুর ফায়ার সার্ভিস স্টেশনে ফোন দিয়ে ডুবুরী পাঠাতে বলে, লোকেশন এবং তথ্য লিখে কাউন্সিলর ফায়ার সার্ভিসকে জানায়,পরে ফায়ার সার্ভিস কাউন্সিলরকে জানায় টঙ্গী থেকে ডুবুরীর দল রওনা দিয়েছেন তারা আপনার নাম্বারে যোগাযোগ করবে। এবং কাউন্সিলর সাহেব কোনাবাড়ী মেট্রো থানার ওসি সাহেবকে ফোন দিয়ে ঘটনাটি জানান এবং ১২নং এর কাউন্সিলর সাথে সাথেই ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লাকে জানায় এবং ঘটনা স্থলে আসতে বলে এবং ১২ নং এর কাউন্সিলর ও ঘটনা স্থলে যাচ্ছে বলে জানায়

খুব দ্রুত ঘটনাস্থলে পুলিশ পৌঁছে এবং কিছুক্ষণ পরেই
টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে পৌঁছায়। ডুবুরীরা প্রায় দেড়ঘণ্টার চেষ্টায় সাব্বির, স্বাধীন ও রনির মরদেহ উদ্ধার করে।

(১। মোঃ স্বাধীন, পিতাঃ মোঃ কিতাব আলী ২। রনি, পিতাঃ শহিদুল ইসলাম ৩। সাব্বির, পিতাঃ কামরুল ইসলাম সবাই ৯ নং ওয়ার্ডের কোনাবাড়ী পূর্বপাড়ার স্থায়ী বাসিন্দা। তিন জন একে অপরের আত্নীয়।)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *