‘হ্যাপি অ্যানিভার্সারি’র মাধ্যমে ফিরছেন ঐশ্বরিয়া

বিনোদন ও মিডিয়া

image_167334.aishwarya-rai-294aদীর্ঘ চার বছর পর বলিউডে ফিরতে চলেছেন ঐশ্বরিয়া। সংবাদমাধ্যমের প্রচারে এ যাবৎ জানা গিয়েছিল ‘জসবা’-ই তাঁর কামব্যাক ছবি। কিন্তু হিসেবটা একটু পালটে গিয়েছে।
বিজ্ঞাপন নির্মাতা প্রহ্লাদ কক্করের ‘হ্যাপি অ্যানিভার্সারি’তে কাজ করার কথা ছিল তাঁর। কিন্তু পরিচালকের সঙ্গে মন কষাকষি হওয়ায় প্রজেক্টটি থেকে সরে আসেন তিনি।
এবার সঞ্জয় গুপ্তার ‘জসবা’তেই কামব্যাক করবেন বলে ঠিক করেন। কিন্তু প্রহ্লাদের সঙ্গে সব ঝামেলা মিটে গিয়েছে প্রাক্তন বিশ্বসুন্দরীর। সুতরাং অভিষেকের বিপরীতে ‘হ্যাপি অ্যানিভার্সারি’তে কাজ করছেন তিনি। পরিচালক প্রহ্লাদ কক্কর একটি প্রথম শ্রেণির দৈনিকে এ কথা স্বীকার করে একটি সাক্ষাৎকারও দিয়েছেন।
প্রহ্লাদের সঙ্গে অ্যাশের সম্পর্ক আজকের নয়। ১৯৯৩ সাল, বিশ্বসুন্দরী হওয়ার পর ঐশ্বর্যর প্রথম বিজ্ঞাপন। সঙ্গে ছিলেন আমির খান ও মহিমা চৌধুরি। পরিচালক প্রহ্লাদ কক্কর। বিজ্ঞাপনটি বিরাট হিট করে এবং অ্যাশকেও খুব দ্রুত প্রচারে নিয়ে আসে। এটির পর থেকেই প্রচুর ছবির অফার পেতে শুরু করেন বচ্চন বউরানি।
২০১৫ সালের ফেব্রুয়ারিতে হ্যাপি অ্যানিভার্সারির শুটিং শুরু হচ্ছে। বিয়ে এবং দাম্পত্য-সংক্রান্ত নানা ছোটোখাটো বিষয় নিয়েই ছবির চিত্রনাট্য লিখেছেন প্রহ্লাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *