ধলেশ্বরীতে নিখোঁজ ২ ছাত্রের মরদেহ উদ্ধার

Slider ঢাকা ফুলজান বিবির বাংলা


সাভার: সাভারের ব্যাংক টাউন এলাকায় ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ আইডিয়াল কলেজের তিন ছাত্রের মধ্যে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে

রোববার সকাল পৌনে ১১টায় কলেজের কমার্স বিভাগের ছাত্র আকাশের (১৮)মরদেহ উদ্ধার করা হয়। এরপর পৌনে ১২টায় বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র মেহেদীর (১৭) মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিখোঁজ রাজনের (১৭) উদ্ধারে এখনও তৎপরতা চলছে।

শনিবার দুপুরে ধলেশ্বরী শাখা নদীতে গোসল করতে নেমে তারা নিখোঁজ হয়।

সাভার ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ লিটন আহমেদ জানান, সকাল পৌনে ১১টার দিকে ঘটনাস্থল থেকে দেড় কিলোমিটার দূরে আকাশের মরদেহ উদ্ধার করা হয়। এরপর চার কিলোমিটার দূরে মেহেদীর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রাজনকে উদ্ধারে নদীতে তল্লাশি চালানো হচ্ছে। তবে নদীতে প্রবল স্রোত থাকায় উদ্ধারকাজ ব্যাহত হচ্ছে।

প্রত্যক্ষদর্শী নিখোঁজদের সহপাঠী মোকাদ্দিম হোসেন জানান, সকালে তারা কলেজে যান। কিন্তু পৌঁছাতে দেরি হওয়ায় কলেজের গেট বন্ধ হয়ে যায়। সেখানে তারা ১২ জন সহপাঠী ছিলেন। তাদের মধ্যে আকাশ সবাইকে সাভারে তার বাসায় বেড়ানোর দাওয়াত দিলে বাসে চড়ে তারা সেখানে যান। দুপুরে ১২টার দিকে আকাশের বাসায় না গিয়ে বন্ধুরা মিলে বাসার পাশে নদীতে গোসল করতে নামেন।

মোকাদ্দিম হোসেন আরও বলেন, এ সময় বন্ধুরা আমার কাছে তাদের স্কুলের ব্যাগ ও জিনিসপত্র রেখে নদীতে নামে। প্রায় আধা ঘণ্টা গোসল করার পর জিমাম, ইমন, হাসিব, কিবরিয়া, রাওফন, নাহিদ উপরে উঠে এলেও আকাশ, রাজন, মেহেদি, জিহাদুল ও মানিক নদীতে কাদা ছোড়াছুড়ি করে আনন্দ করতে থাকে। এক পর্যায়ে হঠাৎ তারা পানিতে তলিয়ে যেতে থাকে। প্রবল স্রোত তাদের টেনে দূরে নিয়ে যায়। স্থানীয় লোকজন জিহাদুল ও মানিককে উদ্ধার করতে পারলেও মেহেদী, রাজন ও আকাশ পানিতে তলিয়ে যায়। পরে জিহাদুল ও মানিককে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *