আশুগঞ্জে গণপিটুনিতে ২ যুবক নিহত

Slider গ্রাম বাংলা

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে গণপিটুনিতে অজ্ঞাতনামা যুবকসহ দুইজন নিহত হয়েছে। আজ বুধবার সকালে উপজেলার চর-চারতলা গ্রামে (আশুগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায়) এবং মঙ্গলবার রাতে উপজেলার লালপুর ইউনিয়নের নোয়গাঁও গ্রামে পৃথক এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার আগানগর গ্রামের তাহের মিয়ার ছেলে মো. আমজাদ হোসেন (৩৫) এবং অজ্ঞাতনামা এক ব্যক্তি (৩০)। পুলিশ লাশ দু’টি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার রাত ১টার দিকে উপজেলার লালপুর ইউনিয়নের নোয়গাঁও গ্রামের মোক্তার মিয়া ও জহির মিয়ার বাড়ি থেকে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় গ্রামবাসী আমজাদ হোসেন নামে এক যুবককে আটক করে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে আজ বুধবার দুপুরে উপজেলার চর-চারতলা গ্রামে ‘ছেলেধরা’ সন্দেহে এক যুবককে গ্রামবাসী গণপিটুনি দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে।
গণপিটুনিতে নিহত আমজাদ হোসেনের পিতা তাহের মিয়া অভিযোগ করে বলেন, মঙ্গলবার সকালে তার ছেলে গরু কিনতে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বাইশমৌজা বাজারে যায়। রাতে নৌকায় করে গরু নিয়ে ফেরার পথে পরিকল্পিতভাবে তার ছেলেকে হত্যা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *