খুলনায় আওয়ামী লীগ নেতাকে লক্ষ্য করে গুলি, পথচারী নিহত

Slider খুলনা

47066_khulna

 

খুলনা; খুলনা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এ মাহমুদকে (ডন) লক্ষ্য করে গুলি ছুঁড়েছে দুর্বৃত্তরা। গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে এক পথচারী নারীর গায়ে লাগে। শিপ্রা কুরুর (৫০) নামের ওই নারীকে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। আজ শনিবার দুপুরে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১২টার দিকে আওয়ামী লীগ নেতা মাহমুদ নগরের ইসলামপুর রোডের দোলখোলার মোড় এলাকায় অবস্থিত শীতলাবাড়ি মন্দিরের পাশে দাঁড়িয়ে এক ব্যক্তির সঙ্গে কথা বলছিলেন। আর শিপ্রা ওই পথ ধরে মন্দিরে যাচ্ছিলেন। এ সময় দুটি মোটরসাইকেলে করে ছয়জন দুর্বৃত্ত আসে। তাদের একজন মাহমুদকে লক্ষ্য করে গুলি চালায়। গুলিটি লক্ষ্যভ্রষ্ট হয়ে শিপ্রার গায়ে লাগে। গুলিবিদ্ধ শিপ্রাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
দুর্বৃত্তদের মুখ কাপড়ে ঢাকা ছিল বলে তিনি তাদের চিনতে পারেননি বলে জানান মাহমুদ। তার অভিযোগ, এলাকার চিহ্নিত মাদক ও অস্ত্র ব্যবসায়ীরা এ কাজ করেছে।
খুলনা সদর থানার ওসি শফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি শোনার পর আমিসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়েছি। সন্ত্রাসীদের আটক করার চেষ্টা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *