ডিমলার সংবাদ

Slider রংপুর

dimla-news-31-12

জাহিদুল ইসলাম ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ঃ নীলফামারী ডিমলা উপজেলায় ৩০ ডিসেম্বর শুক্রবার বিকালে বাংলাদেশ আওয়ামী লীগ কার্যালয়ের বালাপাড়া ইউনিয়ন শাখার ভবনের শুভ উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে বালাপাড়া শাখা আওয়ামী লীগের সভাপতি মোঃ সাইয়েদুল ইসলামের সভাপতিত্বে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ ডোমার-ডিমলা আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ আফতাব উদ্দিন সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ তবিবুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগ ডিমলা উপজেলা শাখার ভারপ্রাপ্ত সাধরন সম্পাদক মোঃ সহিদুল ইসলাম, ২নং বালাপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ জহুরুল ইসলাম ভুঁইয়া, বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিয়ার রহমান, বালাপাড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ রাশেল ইসলাম, লিটু, ডিমলা রিপোর্টার্স ইউনিটির কার্যকারী সদস্য লাজু হোসেন প্রমূখ।

আলোচনা সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বর্তামন সরকারের প্রচেষ্টায় দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। আসুন আমরা সকলে মিলে দেশ ও জাতীকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাই।

ডিমলায় ৪ মাদক ব্যবসায়ী সহ আটক ১০

জাহিদুল ইসলাম ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ঃ নীলফামারী ডিমলা উপজেলায় পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদক দ্রব্য ইয়াবা ব্যবসায়ী চার সদস্যকে আটক করেছে ডিমলা থানা পুলিশ।

আটককৃত ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী সদস্যরা হলেন উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের ২নং ডালিয়া এলাকার মোঃ শহিদুল ইসলামের পুত্র আশরাফুল ইসলাম (৩২) একই এলাকার মোঃ মশিয়ার রহমানের পুত্র শাজাহান ইসলাম(৩০) ও মোঃ কছির উদ্দিনের পুত্র মোঃ সাদেদুর রহমান (৩২) এবং জলঢাকা মুদি পাড়া (পৌরসভা) এলাকার মোঃ মজিবর রহমানের পুত্র মোঃ মীর আলম (৩২) কে মাদক দ্রব্য মরণ নেশার ১৮টি ইয়াবা ট্যাবলেট সহ ২নং ডালিয়া এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে আটক করে ডিমলা থানা পুলিশ।

ডিমলা থানার সেকেন্ড অফিসার মোঃ সাহাবুদ্দিন ও এসআই ইমাদ উদ্দিন মোহাম্মদ ফারুক ফিরোজ জানায় তারা দীর্ঘ দিন ধরে চলমান অবস্থায় অল্প অল্প করে ইয়াবা ট্যাবলেট সঙ্গে রেখে ব্যবসা করে আসছে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯ (১) এর টেবিল ৯ (ক) ধারায় একটি মাদক বিক্রি অপরাধে মামরা দায়ের করা হয় যাহার নং-২২ তারিখ- ৩০/১২/২০১৬ ইং। ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আটককৃত আসামীদের শনিবার সকালে জেলার জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং অত্র উপজেলায় মাদক বিরোধী অভিযান অব্যহত রয়েছে।

অপর দিকে জুয়া আসর থেকে ৪ জুয়ারী পচার হাট গ্রামের মোজাম উদ্দিনের পুত্র মমিনুর (৩০), মোঃ কফুর উদ্দিনের পুত্র খলিল উদ্দিন (২৮), নাউতরা নিজপাড়া গ্রামের মৃত হোসেন আলীর পুত্র শাহাবুল (২৬) ও জলঢাকার চিরা ভিজা গোলনার গ্রামের আলি মামুদের পুত্র মমিনুল ইসলাম (৩০) ও গ্রেফতার করে ভ্রাম্যমান আদালতে প্রেরণ করা হবে পুলিশ সূত্রে জানা যায়।

অন্যদিকে ওয়ারেন্ট ভূক্ত আসামী দক্ষিন বালাপাড়া ইউনিয়নের মৃত সহির উদ্দিনের পুত্র অলিয়ার রহমান (৬০) ও মোঃ নুর ইসলামের পুত্র শাহিনুর ইসলাম সেন্ডলু গ্রেফতার তাদের কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *