নুসরাত হত্যা মামলায় মাদ্রাসার প্রহরীর সাক্ষ্য গ্রহণ

Slider বিচিত্র

ফেনীর সোনাগাজীর মাদ্রসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলার সাক্ষী সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার প্রহরী মো. মোস্তফার স্বাক্ষ্য গ্রহণ চলছে। স্বাক্ষ্য শেষে আসামি পক্ষের ১৬ আইনজীবী তাকে জেরা করবেন। আজ সকাল ৯টায় আইনশৃঙ্খলা বাহিনী কঠোর নিরাপত্তা বেষ্টনীর মধ্য দিয়ে মামলার ১৬ আসামিকে জেলা কারাগার থেকে এনে আদালতের কাষ্টডিতে রাখে। সকাল সাড়ে ১১টায় তাদের ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদ এর আদালতে হাজির করা হয়।

এদিকে এই মামলার প্রধান আসামি মাদ্রাসার (বহিষ্কৃত অধ্যক্ষ) সিরাজ উদদ্যৌলার বিরুদ্ধে নুসরাতকে যৌন হয়রানির মামলার অভিযোগ পত্রটি চার্জ গঠনের জন্য ফেনীর সিনিয়র জ্যুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের আদালত থেকে নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে পাঠানো হয়েছে। নুসরাতকে শ্লীলতাহানির অভিযোগে নুসরাতে মা ২৭ এপ্রিল সোনাগাজী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

প্রসঙ্গত, সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে নুসরাতকে যৌন হয়রানি করার অভিযোগ আনেন নুসরাতের মা শিরিন আক্তার।

মামলাটি তুলে না নেওয়ায় গত ৬ এপ্রিল পরীক্ষার হল থেকে কৌশলে ডেকে পাশের ভবনের তিন তলার ছাদে নিয়ে সিরাজ উদ দৌলার সহযোগীরা নুসরাতের গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয়। পাঁচদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত ১০ এপ্রিল রাত সাড়ে নয়টায় ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে মৃত্যুবরণ করে নুসরাত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *