শ্রীপুরে চিহ্নিত মাদক কারবারীদের বিরুদ্ধে গ্রাম বাসির মানববন্ধন অনুষ্ঠিত

Slider গ্রাম বাংলা


রাতুল মন্ডল শ্রীপুর: গাজীপুরের শ্রীপুরে স্থানীয় জনতার উদ্দ্যোগে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজিসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে মাওনা সিএনজি পাম্পের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মাওনা ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.জহিরুল হক টুটুলের সভাপতিত্বে ও যুবলীগ নেতা মো.রফিকুল ইসলামের সঞ্চালনায় এলাকার বিভিন্ন প্রেশী পেশার মানুষ বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা উত্তর পাড়া গ্রামের মাঈনুদ্দিনের বাড়ির ভাড়াটিয়া পুলিশের সোর্স রফিকুল ইসলাম এলাকায় দীর্ঘদিন ধরে এলাকায় রমরমা মাদক ব্যবসা পরিচলানা করে করে আসছে। এসব অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে সাধারণ মানুষ কথা বললে তাদের মিথ্যা ধর্ষণ মামলাসহ বিভিন্ন ভাবে পুলিশের মাধ্যমে হয়রানি করে। এই ভয়ে কেউ প্রতিবাদ না করায় সে এক মাদক সম্রাট পরিণিত হয়েছে। যুব সমাজকে রক্ষার স্বার্থে এলাকার মানুষ এক হয়ে রফিককে আইনের আওতায় আনার জন্য আজ রাস্তায় নেমেছি। পুলিশের উর্ধতন কর্মকর্তার স্থক্ষেপ কামনা করেন তাঁরা।

মানববন্ধে রফিকের ভাড়িওয়ালা মো.মাঈনুদ্দিন বলেন, আমার বাড়িতে প্রথমে রফিক ভাড়ায় বসবাস শুরু করে। পরবর্তী সময়ে তাকে বাড়ি দেখাশুনার জন্য দায়িত্ব দেয়া হয়। এখন আমার বাড়িতে আমাকে উঠতে দেয় না। আমাকে হত্যা ও বিভিন্ন ধরণের মামলা দিয়ে হয়রানি করার হুমকি দিচ্ছে। আমি রফিকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

এসময় মানবন্ধনে রফিকের নির্মম অত্যাচারের শিকার অনেক ভোক্তভোগী পরিবাবারসহ স্থানীয় জনতারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *