ওয়ার্নারের সেঞ্চুরি, বড় সংগ্রহের পথে অস্ট্রেলিয়া

Slider খেলা


ঢাকা: পাকিস্তানের বিপক্ষে টসে হেরে ব্যাট করতে নেমে বড় স্কোরের পথ দেখান দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও অ্যারন ফিঞ্চ। কিন্তু সাবধানী শুরুর পর ব্যক্তিগত ৮২ রানের মাথায় সাজঘরে ফিরেন ফিঞ্চ। তবে থেমে থাকেননি ডেভিড ওয়ার্নার। তুলে নিয়েছেন সেঞ্চুরি। শত রান তুলতে তিনি ১০৩ বল খেলে ১টি ছক্কা এবং ১১ চার মারেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত ৩ উইকেট হারিয়ে ৩৫ ওভার খেলে ২৩৫ রান করেছে অস্ট্রেলিয়া। ক্রিজে আছেন ডেভিড ওয়ার্নার ও শন মার্শ। ১০৫ বল খেলে ১০৪ রান করেছেন ওয়ার্নার। অন্যদিকে ৬ বল খেলে ৩ রান করেছেন শন মার্শ।

এর আগে হাত খুলে মারতে থাকা ফিঞ্চ ৮৪ বলে ৮২ রান করে আমিরের বলে আউট হন। ১৩ বল খেলে ১০ রান করে স্টিভেন স্মিথ আউট হন আসিফ আলির বলে। ভালো খেলতে পারেননি গ্লেন ম্যাক্সওয়েল। শাহিন আফ্রিদীর বলে বোল্ড হয়ে ফিরেন ব্যক্তিগত ২০ রানের মাথায়।

টনটনে টস জিতে অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ে পাঠায় পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ। বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় শুরু হয় ম্যাচটি। দু’দলের একাদশেই এসেছে পরিবর্তন। পাকিস্তানের শাদাব খানের বদলে দলে ফিরেছেন শাহীন আফ্রিদি। অস্ট্রেলিয়া দলে এসেছে দুটি পরিবর্তন। কেন রিচার্ডসন ও শন মার্শ দলে ফিরেছেন, তাদের জন্য জায়গা ছেড়ে দিতে হয়েছে ইনজুর্ড স্টয়নিস ও স্পিনার জাম্পার।

পাকিস্তান একাদশ:

ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), শোয়েব মালিক, আসিফ আলী, শাহিন আফ্রিদী, হাসান আলী, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির।

অস্ট্রেলিয়া একাদশ:

ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন মার্শ, স্টিভেন স্মিথ, উসমান খাজা, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, নাথান কোল্টার-নাইল, কেন রিচার্ডসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *