রানের স্তুপ গড়ছে অস্ট্রেলিয়া

Slider খেলা

বিশ্বকাপ ডেস্ক: টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় পাকিস্তান। ব্যাটিংয়ে নেমে দারুন সূচনা করে অস্ট্রেলিয়া। বড় সংগ্রহের পথে এগুচ্ছে তারা।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ৩৪ ওভারে অস্ট্রেলিয়ার সংগ্রহ ৩ উইকেট হারিয়ে ২২৩ রান। ডেভিড ওয়ার্নার অপরাজিত আছেন ৯৫ ও শন মার্শ ১ রানে। তিনটি উইকেট হারিয়েছে অস্ট্রেলিয়া। অ্যারন ফিঞ্চ ৮২, স্টিভ স্মিথ ১০ ও ম্যাক্সওয়েল ফিরেছেন ২০ রানে। একটি করে উইকেট পেয়েছেন মো. আমির, মো. হাফিজ ও শাহীন আফ্রিদি।

বিশ্বকাপের আজকের ম্যাচে উভয় দল নিজেদের চতুর্থ ম্যাচে পরস্পরের মোকাবেলা করছে।
খেলাটি অনুষ্টিত হচ্ছে টন্টনে। শুরু হয় বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়।

বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া প্রথম তিন ম্যাচে দু’টিতে জয় পেলেও, একটিতে হয় পরাজিত। পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে ৫ বারের বিশ্বচ্যাম্পিয়নরা। অন্যদিকে সরফরাজের দল তিন ম্যাচের একটিতে জয় ও একটি হারে রয়েছে পয়েন্ট তালিকার তলানিতে। আট নম্বরে থাকা দলটি শ্রীলঙ্কার বিরুদ্ধে পরিত্যক্ত হওয়া ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করে নেয়। আজকের ম্যাচে জয় পাওয়া উভয় দলের জন্য গুরুত্বপূর্ণ।

পাকিস্তান একাদশ
ফখর জামান, ইমামুল হক, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, সরফারাজ আহমেদ (অধিনায়ক), শোয়েব মালিক, আসিফ আলী, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির, হাসান আলী, শাহীন আফ্রিদি।

অস্ট্রেলিয়া একাদশ
ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), উসমান খাজা, স্টিভ স্মিথ, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স ক্যারি, নাথান কুল্টার নাইল, প্যাট কামিন্স, মিশেল স্টার্ক, কেন রিচার্ডসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *