শ্রীপুরে পুলিশকে পেটালেন আওয়ামীলীগ নেতা!

Slider গ্রাম বাংলা


রাতুল মন্ডল শ্রীপুর: গাজীপুরের শ্রীপুর পৌর শহরের মধ্য বাজার এলাকায় সড়ক থেকে পিক-আপ সরাতে বলায় শ্রীপুর থানার এস আই আহসানুজ্জামানকে পিটিয়েছে আওয়ামীলীগ নেতা।

এঘটনায় অভিযুক্ত ইকবাল হোসেন সরকার (৪৮) শ্রীপুর পৌর এলাকার লোহাগাছ গ্রামের মৃত রহমত উল্ল্যাহ্ ছেলে ও ইকবাল হোসেন সরকারের ছেলে তুষার সরকার (৩০)। তাদের বিরুদ্ধে শ্রীপুর থানায় মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে বলে জানান পুলিশ।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আহসানুজ্জামান জানান, ইফতারের পূর্ব মুহুর্তে শ্রীপুর মধ্য বাজার এলাকায় তাদের ব্যবসা প্রতিষ্ঠানের সামনে এক পিক-আপ চালককে মারধর করেছিল। সড়কে পিক আপ থাকায় দীর্ঘ যানজট তৈরী হওয়াতে ইফতার পূর্ব মুহুর্তে মুসুল্লীদের সমস্যার তৈরী হচ্ছিল। পরে তিনি ঘটনাস্থলে গিয়ে মারধরের কারণ জানতে চান এবং সড়ক থেকে পিক আপ গাড়িটি সরিয়ে নেয়ার অনুরোধ করেন। এসময় বাবা-ছেলে তার উপর ক্ষিপ্ত হয়ে মারধর শুরু করেন। পরে স্থানীয়রা এগিয়ে এসে আসলে তারা চলে যায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম ঘটনায় সত্যতা স্বীকার করে জানান, এঘটনায় পর থেকে অভিযুক্তদের আটক করতে অভিযান চলছে। বাবা-ছেলেকে আসামী করে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *