বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল খালেক শেখের মৃত্যুতে দোয়া ও মিলাদ মাহফিল

Slider ফুলজান বিবির বাংলা

প্রাণকৃষ্ণ বিশ্বাস প্রান্তঃ গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি’র পিতা বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট সমাজ সেবক, বরেন্য রাজনীতিবিদ , মো. আব্দুল খালেক শেখের মৃত্যুতে পিরোজপুরের নাজিরপুরে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বাদ আছর মন্ত্রীর নিজ গ্রামের বাড়ি উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের বরইবুনিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি মহোদয় উপস্থিত ছিলেন, উক্ত মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব শহীদ উল্লা খন্দকার, অতিরিক্ত সচিব মো. হেমায়েত হোসেন, মো. আখতার হোসেন, রাজউকের চেয়ারম্যান আবদুর রহমান, গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. শাহাদাত হোসেন, পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মোহাম্মাদ সাজ্জাদ হোসেন, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা আজাদসহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারী, পিরোজপুর জেলা আওয়ামী লীগসহ জেলার বিভিন্ন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী, সাংবাদিক, আইনজীবী, সুশীল সমাজের প্রতিনিধি, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৫ এপ্রিল সকালে গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিমের পিতা মো. আব্দুল খালেক শেখ বার্ধক্যজনিত কারণে হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়েন। ওই দিন দুপুরে তাকে এয়ার এম্বুলেন্সে করে নাজিরপুর থেকে চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়। ৭ এপ্রিল সকাল সাড়ে ৭টায় চিকিৎসাধীন অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের আইসিইউতে থাকাকালীন ইন্তেকাল করেন। ওই দিন বাদ মাগরিব মরহুমের জানাযা শেষে তাকে উপজেলার তারাবুনিয়া গ্রামের পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যদায় দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *