গাজীপুরে রং মিস্ত্রীদের ব্যতিক্রমী আনন্দ মেলা

Slider বিচিত্র

গাজীপুর: গাজীপুর মহানগরের জোরপুকুর রোডের রহমান হার্টবিট প্লাজায় এম আর এস এন্টারপ্রাইজের উদ্যোগে অনুষ্ঠিত হল রং মিস্ত্রীদের ব্যাত্রক্রমী এক আনন্দ মেলা। দিনব্যাপী অনুষ্ঠান শেষে প্রত্যেকেই পেয়েছেন আসন্ন বর্ষার বৃষ্টি থেকে রক্ষার জন্য একটি করে ছাতা।

গতকাল বুধবার বিকেলে এম আর এস এন্টারপ্রাইজে ওই অনুষ্ঠান হয়।

এম আর এস এন্টারপ্রাইজের মালিক মো: মাফিকুর রহমান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত আনন্দ মেলায় প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা: মাজহারুল আলম মন্ডল।

আনন্দ মেলায় আলোচনায় অংশ নেন গাজীপুর জেলা প্রশাসনের সাবেক নাজির সৈয়দ আশরাফ হোসেন ফারুক, গাজীপুর মহানগরের উত্তর ছায়াবিথি কল্যান সমিতির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সোহেল, হাবিবুর রহমান সেন্টু, বার্জার পেইন্টের স্থানীয় কর্মকর্তা সুব্রত দাস, পলাশ হোসেন, এম আর এস এন্টারপ্রাইজের ম্যানেজার সাকিবুল হাসান,রং মিস্ত্রী ইউসুফ আলী, স্বপন চন্দ্র দাস, লুৎফর রহমান,শ্রী অনিন্দ চন্দ্র দাস,মোতাহার হোসেন, বাবু শেখ, করুন, নজরুল, নয়ন, বিপ্লব, তপু দাস প্রমূখ।

ক্যতিক্রমী ও আনন্দঘয় এই আয়োজনের মধ্যো ছিল উন্মুক্ত আলোচনা,আপ্যায়ন, রেফেল ড্র,। সিলিং ফ্যান, হটপট, বোল সেট সহ আকর্ষনীয় সব পুরস্কার ছিল ওই আনন্দ মেলায়। সব শেষে প্রত্যেককে একটি করে ছাতা উপহার দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *