টেকনাফে আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

Slider গ্রাম বাংলা

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মোহাম্মদ কাশেম (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ১২টার দিকে হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাতঘরিয়া পাড়া পাহাড়ের নিচে ইছহাক মাস্টারের ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মো. কাশেম হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাতঘরিয়া পাড়া এলাকার আনু মিয়ার ছেলে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বুধবার রাতে কাশেমকে আটক করে হোয়াইক্যং ফাঁড়ির পুলিশ।

পরে তাকে জিজ্ঞেসাবাদের এক পর্যায়ে স্বীকারোক্তি মোতাবেক অস্ত্র ও ইয়াবা উদ্ধার করার জন্য হোয়াইক্যং পশ্চিম সাতঘরিয়া পাড়া পাহাড়ের নিচে ইছহাক মাস্টারের ঘোনার গোপন আস্তানায় মুজুদ রাখা অস্ত্র ও ইয়াবা উদ্ধার করতে গেলে তার অপর সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। এতে এএসআই অহিদুল ইসলাম, কং/৮২২ হাবিব হোসেন, কং/১৩২১ তুহিন আহম্মেদ আহত হয়। পরে ঘটনাস্থলে তল্লাশি করে কাশেমকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।
এসময় ২টি এলজি, ৯ রাউন্ড তাজা কাতুজ, ৩৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
আটক কাশেমের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, মারামারিসহ ৬টি মামলা আছে। পরে পুলিশ গুলিবিদ্ধ কাশেমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃৃত ঘোষণা করেন। নিহত ব্যক্তির লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

এদিকে, টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জানান, পুলিশ তিনজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। গুলিবিদ্ধ মোহাম্মদ কাশেমের শরীরের বিভিন্ন স্থানে গুলির চিহ্ন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *