জনপ্রিতিনিধিদের সংবর্ধণা দিবে উত্তরা প্রেসক্লাব সোসাইটি

Slider বিনোদন ও মিডিয়া


মোঃ আবু বক্কর সিদ্দিক সুমনঃ উত্তরা প্রতিনিধিঃ রাজধানী উত্তরার কর্মরত বিভিন্ন জাতীয় দৈনিকের পেশাদার সাংবাদিকদের নিয়ে গঠিত সংগঠন উত্তরা প্রেসক্লাব সোসাইটির উদ্যেগে আগামী ১৮ এপ্রিল রোজ বৃহস্পতিবার বিকালে উত্তরা ৩ নং সেক্টরের রবীন্দ্র স্মরণীর পশ্চিম মাথায় এক সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে। উত্তরার তথা ঢাকা-১৮ আসন এলাকার সকল পর্যায়ের রাজনীতিবিদদের নিয়ে আয়োজিত সংবর্ধণায় ১৮ আসনের বার বার নির্বাচিত এমপি, আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী এ্যাডভোকেট সাহারা খাতুন, উত্তরার স্থায়ী বাসিন্দা ও ঢাকা উত্তর সিটির নব-নির্বাচিত মেয়র আতিকুল ইসলাম ও ঢাকা-১৮ আসন এলাকার নতুন নির্বাচিত সকল কাউন্সিলরদের সংবর্ধিত করা হবে।

প্রেসক্লাব কতৃক আয়োজিত এ সংবর্ধণায় প্রধান অতিধি হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় এমপি ও সাবেক মন্ত্রী এ্যাডভোকেট সাহারা খাতুন। অনুষ্ঠানটির উদ্ভোধন করবেন নব নির্বাচিত ঢাকা উত্তর সিটির মেয়র আতিকুল ইসলাম। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব হাবিব হাসান, অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখবেন উত্তর সিটির ১ নং ওর্য়াড (উত্তরা মডেল টাউন) কাউন্সিলর আলহাজ্ব আফসার উদ্দিন খান। সংগঠনের সভাপতি রাসেল খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধণায় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত থাকবেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ সভাপতি ও অত্র এলাকার অতি পরিচিত ও স্বজ্জন রাজনৈতিক ব্যাক্তিত্ব নাজিম উদ্দিন ও আলহাজ্ব মফিজ উদ্দিন বেপারি, উত্তর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলহাজ্ব তোফাজ্জল হোসেন, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক এস এম মাহবুব আলম, শিল্প ও বাণিজ্য সম্পাদক জাফর নিজামী, কৃষি বিষয়ক সম্পাদক এস এম রাজু আহমেদসহ মহানগর উত্তর কমিটির প্রভাবশালী সদস্য ইঞ্জিনিয়ার আনোয়ারুল ইসলাম আনোয়ার এবং হাজী আব্দুল ওয়াসেক। এছাড়া আমন্ত্রিত অতিথি হিসেবে এলাকার সকল স্তরের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থাকবেন।

গণমাধ্যমে পাঠানো এক বার্তায় উত্তরা প্রেসক্লাব সোসাইটির প্রতিষ্ঠিাতা সভাপতি ও সাংগঠনিক উপদেষ্ঠা বদরুল আলম মজুমদার এ অনুষ্ঠানে সমাজের সকল শ্রেনী পেশার মানুষকে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *