কাপাসিয়া নৌকার মাঝি এড.আমানত

Slider ফুলজান বিবির বাংলা

মাসুদ পারভেজ কাপাসিয়া (প্রতিনিধি): আসছে ২৪শে মার্চ কাপাসিয়া উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব এড.আমানত হোসেন খান কে আওয়ামীলীগ মনোনয়ন দিয়েছেন।

গতকাল শনিবার গণভবনে আ.লীগের মনোনয়ন বোর্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমানত হোসেন খান কে কাপাসিয়ায় উপজেলা চেয়ারম্যান হিসেবে ঘোষণা করেন। আমানত হোসেন খান দলীয় মনোনয়ন পাওয়ায় নেতা কর্মীদের মাঝে বাঁধ ভাঙ্গা উল্লাস লক্ষ্য করা গেছে। তৃণমুল রাজনীতি থেকে উঠে আসা সাধারণ মানুষের কাছে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি

উপজেলা পরিষদ নির্বাচনের কয়েক দিন বাকী থাকলেও ইতিমধ্যে আমানত হোসেন কে ঘিরে গণজোয়ার সৃষ্টি হয়েছে। চায়ের দোকানে, আড্ডায়,হাট-বাজারগুলোতে আলোচনার কেন্দ্র বিন্দুতে রয়েছে তারা মনে করেন তিনি চেয়ারম্যান হলে কাপাসিয়া আর ও উন্নয়ন হবে,গত সাত/আট বছরে বর্তমান এমপি সিমিন হোসেন রিমি সাধারণ মানুষের সেবা,শিক্ষা বিস্তার স্কুল, কলেজ,রাস্তা কালভার্ট সহ জনগণের সাথে মিলে-মিশে এলাকার উন্নয়ন করে যাচ্ছেন। আশ্রয়ন প্রকল্প, উপজেলা পরিষদের উন্নয়ন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাটের উন্নয়নসহ উন্নয়ন প্রকল্প সঠিকভাবে বাস্তবায়নে তিনি অবদান রেখেছেন।

এড.আমানত হোসেন খান বলেন উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন নিয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচনে চেয়ারম্যান হয়ে উপজেলার মানুষের দুঃখ-কষ্ট দূর করতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন,কাপাসিয়া উপজেলার আরও উন্নয়ন করে দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ ও বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে ভূমিকা রাখতেই উপজেলা চেয়ারম্যান হতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *