পূর্তমন্ত্রীর পিতার মৃত্যুতে গ্রাম বাংলা নিউজের বরিশাল বিভাগীয় প্রতিনিধির শোক প্রকাশ

Slider বরিশাল

স্টাফ রিপোর্টারঃ গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী এডভোকেট শ ম রেজাউল করিম এমপি মহোদয়ের বাবা বীর মুক্তিযোদ্ধা ও বরেণ্য রাজনীতিবিদ মো. আব্দুল খালেক শেখের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন গ্রাম বাংলা নিউজ টোয়েন্টি ফোর ডট কম এর বরিশাল বিভাগীয় ব্যুরো প্রধান ও বাংলাদেশ নদী পরিব্রাজক দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক প্রাণকৃষ্ণ বিশ্বাস প্রান্ত,প্রভাষক ইংরেজি।

তিনি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে তাঁর শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

সকাল ৭টা ২০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মু‌জিব মে‌ডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি) হাসপাতা‌লে (বিএসএমএমইউ) শেষ নিশ্বাস ত্যাগ করেন মু‌ক্তি‌যোদ্ধা মো. আব্দুল খা‌লেক শেখ (৯০)।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত শুক্রবার পিরোজপুরের নাজিরপুর উপজেলার গ্রামের বাড়িতে থাকা অবস্থায় আবদুল খালেক শেখ বার্ধক্যজনিত কারণে অসুস্থ হয়ে পড়েন। এ সময় প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকা এনে বিএসএমএমইউ হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছিল।

গতকাল সকাল ১০টায় রাজধানীর ২৪ নম্বর বেইলি রোডে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রীর বাসভবনে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় মন্ত্রী-প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য, আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, সরকারি উচ্চপদস্থ কর্মকর্তা, বিচারপতি এবং আইনজীবীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। জানাজার আগে বাবার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে সবার কাছে দোয়া চান শ. ম. রেজাউল করিম। এর পর মরদেহ নাজিরপুরে নিয়ে যাওয়া হয়। বাদ আসর নাজিরপুর উপজেলা সদরের সাতকাছিমা মাদ্রাসা মাঠে দ্বিতীয় ও বাদ মাগরিব তারাবুনিয়া গ্রামে নিজ বাড়িতে তৃতীয় জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *