নিরাপদ চিকিৎসা চাই- এর উদ্যেগে ফ্রি-মেডিকেল ক্যাম্পেইন

Slider ঢাকা


মোঃ আবু বক্কর সিদ্দিক সুমন, উত্তরা প্রতিনিধিঃ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রাজধানী উত্তরায় ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের আয়োজন করেছে নিরাপদ চিকিৎসা চাই নামে একটি বেসরকারী স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যেগে।

আজ সকাল ১০টা হইতে বিকাল ৫টা পর্যন্ত উত্তরা ১৫নং সেক্টরের নিম্ন আয়ের মানুষের মাঝে ফ্রি চিকিৎসাপত্র ও ঔষধ বিতরন করা হয়। পূর্ব হইতে এই ক্যাম্পের বিষয়ে উত্তরা ১৫নং সেক্টরের প্রায় ৫ হাজার নিম্ন আয়ের মানুষের স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিতে নিরাপদ চিকিৎসা চাই এর ঢাকা মহানগর উত্তর কমিটির আয়োজনে এই ক্যাম্প অনুষ্ঠিত হয়।

এতে উত্তরার প্রসিদ্ধ হাসপাতাল “শিন শিন জাপান” এর ৫জন বিশেষজ্ঞ চিকিৎসক ও একজন গাইনি ডাক্তার গরিব মহিলাদের মাঝে ফ্রি ঔষধ ও স্বাস্থ্য সচেতনতার বিষয়ে দির্ঘক্ষন কাউন্সেলিং করেন। উক্ত মেডিকেল ক্যাম্পেইনে নিরাপদ চিকিৎসা চাই ঢাকা উত্তর কমিটির সম্মানিত সভাপতি মিজানুর রহমান মিজান সহ অনেকেই উপস্থিত ছিলেন। সংগঠনের সদস্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি মারুফ আহম্মেদ খান রিজভী, সারোয়ার উদ্দিন ড্যানিরাজ, সাধারন সম্পাদক আইভি মন্ডল, সহ সাধারন সম্পাদক পারভীন রহমান, অর্থ সম্পাদক আব্দুর রশিদ মোল্লা, সহ অর্থ-সম্পাদক লাভলু হোসেন ফারুক, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম কনক, সহ সাংগঠনিক সম্পাদক জেদ্দাল হোসেন কনক ও সংগঠনের প্রচার সম্পাদক দৈনিক যায়যায়দিন এর সাংবাদিক মোঃ আবু বক্কর সিদ্দিক সুমন।

উল্লেখ্য এই সংগঠনের উদ্যেগে গত ২১শে ফেব্রুয়ারীতে একই স্থানে প্রায় ৫ শতাধিক গরিব রোগিদের মাঝে ঔষধ বিতরন ও চিকিৎসা সেবা প্রদান করে আলোচিত এই স্বেচ্ছাসেবী সংগঠনটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *