ইউপি নির্বাচনে জনগণের আকাঙ্খার প্রতিফলন ঘটছে না : মেনন

Slider বাংলার মুখোমুখি

106547_126

 

 

 

 

ওয়ার্কার্স পার্টির সভাপতি ও বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রনালয়ের মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সহিংস আতঙ্কের নির্বাচনে পরিণত করবেন না। ইউনিয়ন পরিষদ নির্বাচন সাধারণ মানুষের কাছে উৎসব। কিন্তু দুর্ভাগ্যজনক হলেও সত্য চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের সেই আকাঙ্খার প্রতিফলন ঘটছে না।

আজ শুক্রবার জাতীয় কৃষক সমিতি কেন্দ্রিয় কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে ওয়ার্কার্স পার্টির সভাপতি ও বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রনালয়ের মন্ত্রী রাশেদ খান মেনন একথা বলেন।

মেনন আরো বলেন, এদেশের জনগণ তৃণমূলে ভোট প্রয়োগ ও ভোটের অধিকারকে নিশ্চিৎ করতে চায়। সহিংসতা ও আতঙ্ক, কারচুপি ভোটের ন্যায্যতাকে ধ্বংস করে দিচ্ছে। নির্বাচন কমিশনের উচিৎ হবে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে, আইনশৃঙ্খলা রক্ষাসহ নির্বাচনকে অবাধ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করা।

তোপখানা রোডস্থ শহীদ আসাদ মিলনায়তনে জাতীয় কৃষক সমিতির সভাপতি নুরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন সংগঠনের কার্যকরী সভাপতি মাহামুদুল হাসান মানিক, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম গোলাপ, সহসভাপতি জ্যোতিশঙ্কর ঝন্টু, মানোজ সাহা, হাজী বশিরুল আলম প্রমুখ।

কেন্দ্রীয় কমিটির সভায় কৃষকের গম ও ধানের লাভজনক মূল্যের দাবিতে আগামী ১৮ এপ্রিল থেকে ২৪ এপ্রিল দেশব্যাপী বিক্ষোভ সমাবেশ ও ২৫ এপ্রিল ঢাকায় বিক্ষোভ সমাবেশের সিদ্ধান্ত গৃহীত হয়। আগামী নভেম্বর মাস পর্যন্ত একটি সাংগঠনিক পরিকল্পনা গৃহীত হয়। কৃষক সমিতির সভায় মেহেরপুরের গাংনী থানা কৃষক সমিতি সাধারণ সম্পদক আব্দুর রশিদের মিথ্যা মামলা প্রত্যাহারসহ অবিলম্বে মুক্তির দাবি করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *